Vivo -র ফোনে ৬ হাজার টাকা ডিসকাউন্ট, ৪৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সহ রয়েছে দুর্দান্ত ফিচার

অ্যামাজন ফের আজ ডিল অফ দা ডে নিয়ে হাজির হল। যারফলে Vivo Y75 ফোনটি অনেকটাই সস্তায় কেনা যাবে। এই ফোনের এমআরপি ২৫,৯৯৯ টাকা। তবে ডিল অফ দা ডে উপলক্ষে ফোনটি ৫ হাজার টাকা ডিসকাউন্টে ২০,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এছাড়া SBI, ICICI, HDFC ব্যাংকের কার্ড ব্যবহার করে আরও হাজার টাকা ছাড় মিলবে। এছাড়া Vivo Y75 কেনার সময় পুরানো ফোন এক্সচেঞ্জ করলে পাওয়া যাবে ১৪,০৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট।

Vivo Y75 ফিচার ও স্পেসিফিকেশন

ভিভো ওয়াই৭৫ ফোনের সামনে দেখা যাবে ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) AMOLED ডিসপ্লে। এতে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৪৪ মেগাপিক্সেলের অটোফোকাস ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে। ভিভো ওয়াই৭৫ ফোনের পিছনে LED ফ্ল্যাশ সহ ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল, এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ওয়াইড-অ্যাঙ্গেল ডেপ্থ সেন্সর এবং এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স।

Vivo Y75 ফোনে পারফরম্যান্সের জন্য মিডিয়াটেক হেলিও জি৯৬ ৪জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ফানটাচ ওএস ১২ (FuntouchOS 12) কাস্টম স্কিন দ্বারা চালিত৷ এটি ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি মেমরি সহ এসেছে ৷ আবার ফোনটি ৪ জিবি পর্যন্ত বর্ধিত র‌্যাম টেকনোলজির সাথে এসেছে।

নিরাপত্তার জন্য ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। আর পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Vivo Y75 স্মার্টফোনে ৪৪ ওয়াট ফ্ল্যাশ চার্জ টেকনোলজির সমর্থন সহ ৪,০৫০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে।