Vivo Y33t: পকেট মানি দিয়েই কেনা যাবে, অল্প দামে সুন্দর ছিমছাম ফোন আনল ভিভো

Y78t-এর পর ভিভো এবার আরও একটি নতুন বাজেট ফ্রেন্ডলি ফোন লঞ্চ করল, যার নাম Vivo Y33t। হ্যান্ডসেটটি এলসিডি ডিসপ্লে, MediaTek Helio G85 প্রসেসর, ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে। আসুন Vivo Y33t-এর স্পেসিফিকেশন,ফিচার এবং দাম সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Vivo Y33t-এর স্পেসিফিকেশন

ভিভো ওয়াই৩৩টি স্ট্রেইট-এজ মিড-ফ্রেম ডিজাইনের সাথে এসেছে এবং এর ওজন ১৮৬ গ্রাম। ফোনটিতে ৬০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫৬ ইঞ্চির এলসিডি ডিসপ্লে বর্তমান, যার ওপরে সেলফি ক্যামেরার জন্য ডিউ-ড্রপ নচ উপস্থিত৷ ডিসপ্লেটি রোজকার সাধারণ ব্যবহারের জন্য যথেষ্ট ভাল, তবে হাই রিফ্রেশ রেট না থাকাটা কিছুটা হতাশাজনক।

পারফরম্যান্সের জন্য, ভিভো ওয়াই৩৩টি ফোনটিতে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসরট ব্যবহার করা হয়েছে। এটি একটি মিড-রেঞ্জ চিপসেট, যা প্রতিদিনের বেশিরভাগ কাজ পরিচালনা করতে সক্ষম। প্রসেসরটি ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের সাথে যুক্ত রয়েছে, যা বাজেট-ফ্রেন্ডলি স্মার্টফোনের জন্য যথেষ্ট ভালো। ভিভো ওয়াই৩৩টি অ্যান্ড্রয়েড ১৩-ভিত্তিক অরিজিন ওএস ৩ (OriginOS 3) কাস্টম স্কিনে রান করে। ডিভাইসটিতে ৬ জিবি পর্যন্ত ভার্চুয়াল মেমরিও সাপোর্ট করে।

ফটোগ্রাফির ক্ষেত্রে, Vivo Y33t-এ ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর সহ ডুয়েল-রিয়ার ক্যামেরা সিস্টেম রয়েছে। আর সেলফি এবং ভিডিও কলের জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বিদ্যমান। একটি বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি Vivo Y33t-কে শক্তি যোগায়, যা ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। নিরাপত্তার জন্য, Vivo Y33t-এ সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অন্তর্ভুক্ত রয়েছে।

Vivo Y33t-এর মূল্য এবং উপলব্ধতা

চীনের বাজারে Vivo Y33t-এর একমাত্র ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ৭৪৯ ইউয়ান (প্রায় ৮,৫১০ টাকা)। এটি ওয়াইল্ড গ্রিন ও ক্রিস্টাল পার্পল – এই দুই আকর্ষণীয় কালার অপশনে বেছে নেওয়া যাবে। ফোনটি বর্তমানে চীনের ই-কমার্স প্ল্যাটফর্ম, জিংডং-এ কেনার জন্য উপলব্ধ রয়েছে। তবে এটি গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে কিনা, সে সম্পর্কে কোম্পানির তরফে নিশ্চিতভাবে কিছু জানানো হয়নি।