LSG vs CSK: খরা কাটাবে রাহুলরা,‌নাকি জয়ের হ্যাটট্রিক হবে ধোনিদের, কেমন হতে চলেছে‌ আজ দুই দলের একাদশ

আজ লখনউয়ে প্রথমবার মুখোমুখি হতে চলেছে লখনউ সুপার জায়েন্টস এবং চেন্নাই সুপার কিংস। গতবার এই দুই প্রতিপক্ষের মধ্যে ম্যাচ রাখা হলেও, বৃষ্টির কারণে সেটি পরিত্যক্ত হয়েছিল।

আজ লখনউয়ে অনুষ্ঠিত হতে চলেছে আইপিএলের (IPL 2024) এক বিশেষ মহারণ। আজ লখনউয়ের মাটিতে লখনউ সুপার জায়েন্টসের সাথে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস (Lucknow Super Giants vs Chennai Super Kings)। গতবার লখনউয়ে এই ম্যাচ বৃষ্টির কারণে ভেস্তে যাওয়ায় এখনো পর্যন্ত এই মাঠে একবারও এই দুই প্রতিপক্ষ মুখোমুখি হতে পারেনি। আজ লখনউয়ে প্রথমবার মুখোমুখি হতে চলেছে তারা। একদিকে পয়েন্ট তালিকায় তৃতীয় স্থানে রয়েছে সিএসকে এবং অন্যদিকে পয়েন্ট তালিকার পঞ্চম স্থানে রয়েছে এলএসজি।

আবহাওয়া রিপোর্ট (Weather Report):

Accuweather এর রিপোর্ট অনুযায়ী আজ লখনউয়ে বৃষ্টির কোনোরকম আশঙ্কা নেই। আকাশ পরিষ্কার থাকবে। আজ সন্ধ্যার তাপমাত্রা থাকবে ৩২-৩৫ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে। আর্দ্রতার পরিমাণ রাত হওয়ার সাথে সাথে বৃদ্ধি পাবে। সন্ধ্যায় এখানকার আর্দ্রতা থাকবে ২০-২৫ শতাংশ। রাত ১১ টায় আর্দ্রতার পরিমাণ থাকবে ৩৫ শতাংশ। এছাড়া ২০ কিমি প্রতি ঘন্টা বেগে বাতাসও বইবে।

পিচ রিপোর্ট (Pitch Report):

লখনউয়ের একানা ক্রিকেট স্টেডিয়ামের পিচ বরাবরই স্পিন বোলিং সুলভ। তবে এখানে লাল মাটির এবং কালো মাটির উভয় ধরনের পিচ উপস্থিত। এখানকার গড় স্কোর ১৭০। তবে এই পিচে যে দল টসে জিতবে তারা প্রথমে ব্যাটিং করে বিপক্ষের সামনে বড় রান লক্ষ্য দিতে চাইবে।

লখনউ সুপার জায়েন্টসের সম্ভাব্য একাদশ (Probable XI Of LSG):

কেএল রাহুল (অধিনায়ক এবং উইকেটরক্ষক), কুইন্টেন ডি কক, দীপক হুডা, নিকোলাস পুরান, আয়ুশ বাদোনি (ইম্প্যাক্ট), মার্কাস স্টইনিস, ক্রুনাল পান্ডিয়া, রবি বিষ্ণোই, যশ ঠাকুর, সামার জোসেফ, মোহসিন খান, মায়াঙ্ক যাদব (ইম্প্যাক্ট)।

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য একাদশ (Probable XI Of CSK):

রুতুরাজ গায়কওয়াড (অধিনায়ক), রাচিন রবীন্দ্র, অজিঙ্কা রাহানে, ড্যারেল মিচেল, শিবম দুবে (ইম্প্যাক্ট), রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), শার্দুল ঠাকুর, দীপক চাহার, মুস্তাফিজুর রহমান, তুষার দেশপান্ডে, মথিশা পথিরানা (ইম্প্যাক্ট)।