নতুন বছরে অত্যাধুনিক ফিচারের সাথে ভারতে আসছে Oppo Pad 2, Oppo Watch 3, দাম জেনে নিন

আগামী বছরের মার্চ কিংবা এপ্রিল মাসের প্রথমার্ধে সম্ভবত ভারতে পা রাখতে চলেছে টেক জায়ান্ট Oppo-র নতুন ট্যাবলেট Oppo Pad 2 ও স্মার্টওয়াচ Oppo Watch 3। সম্প্রতি একটি রিপোর্টে এমনই দাবি করা হয়েছে। এরমধ্যে ট্যাবলেটটি Oppo Pad এর উত্তরসূরী। পাশাপাশি Oppo Watch 3 হল Oppo Watch 2-এর আপডেটেড ভার্সন। ভারতীয় ক্রেতাদের মধ্যে যারা হাই কোয়ালিটি ট্যাবলেট এবং স্মার্টওয়াচের খোঁজ করছেন, তাদের জন্য উপযুক্ত হতে পারে। যদিও এগুলির লঞ্চের তারিখ এখনও নিশ্চিত করেনি সংস্থা।

Oppo Pad 2 ট্যাবলেট এবং Oppo Watch 3 স্মার্টওয়াচের আনুমানিক দাম

রিপোর্ট অনুযায়ী, ওপ্পো প্যাড ২ ট্যাবলেটের দাম রাখা হতে পারে ২০,০০০ টাকা থেকে ২৫,০০০ টাকার মধ্যে। তবে ওপ্পো ওয়াচ ৩ স্মার্টওয়াচের মূল্য জানা যায়নি। তবে নতুন এই স্মার্টওয়াচটি তিনটি কালার অপশনে আসতে পারে বলে মনে করা হচ্ছে।

এদিকে আপকামিং ওপ্পো প্যাড ২ ট্যাবলেট ও ওপ্পো ওয়াচ ৩ স্মার্টওয়াচ ভারতে কেমন ফিচার এবং স্পেসিফিকেশন সহ আসবে তা রিপোর্টে উল্লেখ নেই। কিন্তু মনে করা হচ্ছে পূর্বসূরীর তুলনায় আপকামিং ট্যাবলেটটি উন্নতমানের ডিসপ্লে এবং পারফরম্যান্স অফার করবে। অন্যদিকে ওপ্পো ওয়াচ ৩ তার পূর্বসূরী ওপ্পো ওয়াচ ২ স্মার্টওয়াচের থেকে উন্নততর ফিচার এবং ফাংশনের সাথে আসবে।

Oppo Pad ট্যাবলেটের ফিচার ও স্পেসিফিকেশন

অরিজিনাল Oppo Pad ট্যাবলেটে রয়েছে ১১ ইঞ্চি ডব্লিউকিউএক্সজিএ ডিসপ্লে, যার রেজোলিউশন ২৫৬০x১৬০০ পিক্সেল এবং রিফ্রেশ রেট ১২০ হার্টজ। তাছাড়া ডিসপ্লেটি ৪৮০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা অফার করবে। তদুপরি ওপ্পো প্যাড ট্যাবলেট কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর দ্বারা চালিত। এটি ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

Oppo Pad ১২ অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালার ওএস কাস্টম স্ক্রিনে রান করে। ফটোগ্রাফির জন্য এই ট্যাবলেটে থাকছে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আর পাওয়ার ব্যাকআপের জন্য এই ট্যাবলেটে ব্যবহৃত হয়েছে ৮,৩৬০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট সুপারবিওওসি (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়া Oppo Pad কোয়াড স্পিকারের সাথে এসেছে, যা ডলবি অ্যাটমোস টেকনোলজি সাপোর্ট সহ এসেছে।