Realme Narzo 50 5G আজ প্রথমবার কেনার সুযোগ, পাবেন ২ হাজার টাকা পর্যন্ত ছাড়

Avatar

Published on:

প্রতিশ্রুতি মতো আজ অর্থাৎ ২৪শে মে ভারতের বাজারে Realme Narzo 50 5G স্মার্টফোনকে প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ করা হল। সেক্ষেত্রে আগ্রহীরা আজ থেকেই নবাগত এই হ্যান্ডসেটটিকে ই-কমার্স সাইট Amazon এবং সংস্থার অনলাইন স্টোরের মাধ্যমে খরিদ করতে পারবেন। উক্ত ফোনের সাথে একটি বিশেষ ব্যাঙ্ক অফার উপলব্ধ করা হয়েছে। যার দরুন, বাজেট-রেঞ্জের এই 5G মডেলটিকে প্রথম সেলেই ফ্লাট ২,০০০ টাকা ছাড়ের সাথে পকেটস্থ করে নেওয়া যাবে। প্রসঙ্গত, এপ্রিল মাসে চীনের বাজারে আগত Realme Q5i ফোনের রিব্যাজড ভার্সন রূপে গত ১৮ই মে Realme Narzo 50 5G ভারতে আত্মপ্রকাশ করেছিল। আর, ফিচার হিসাবে এই নয়া স্মার্টফোনে – ৯০ হার্টজে রিফ্রেশ রেটের ডিসপ্লে প্যানেল, মিডিয়াটেক ডাইমেনসিটি প্রসেসর এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে৷ এছাড়া হ্যান্ডসেটটিতে ডার্ট ফাস্ট চার্জিং টেকনোলজি সমর্থন করে এবং সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ এসেছে।

Realme Narzo 50 5G এর দাম ও সেল অফার

ভারতের বাজারে রিয়েলমি নারজো ৫০ ৫জি স্মার্টফোনের ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ মডেলের বিক্রয় মূল্য ১৫,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে। আবার ডিভাইসটির, ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত টপ-এন্ড ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১৬,৯৯৯ টাকা এবং ১৭,৯৯৯ টাকা রাখা হয়েছে। লভ্যতার কথা বললে, এই মডেলটিকে হাইপার ব্ল্যাক ও হাইপার ব্লু কালার অপশনের সাথে ই-কমার্স সাইট অ্যামাজন এবং রিয়েলমি স্টোর থেকে আপনারা কিনে নিতে পারবেন।

অফারের কথা বললে, রিয়েলমি বর্তমানে তাদের এই নব্য সংযুক্ত স্মার্টফোনটিকে আকর্ষণীয় ব্যাঙ্ক অফারের সাথে বিক্রি করার ঘোষণা করেছে। সেক্ষেত্রে, HDFC ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড হোল্ডাররা নারজো ৫০ ৫জি ফোনটিকে কেনার ক্ষেত্রে ফ্লাট ২,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন।

Realme Narzo 50 5G স্পেসিফিকেশন

ডুয়েল-সিমের (ন্যানো) রিয়েলমি নারজো ৫০ ৫জি স্মার্টফোনে একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৪০৮x১০৮০ পিক্সেল) IPS LCD ডিসপ্লে আছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ৬০০ নিট পিক স্ক্রিন ব্রাইটনেস সাপোর্ট করে। ফাস্ট পারফরম্যান্স ও মাল্টিটাস্কিংয়ের জন্য উক্ত ডিভাইসটি, ইন্টিগ্রেটেড এআরএম মালি-জি৫৭ এমসি২ (ARM Mali-G57 MC2) জিপিইউ এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ অক্টা-কোর চিপসেট সহ এসেছে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ (Realme UI 3.0) কাস্টম স্কিন চালিত। আর স্টোরেজ হিসাবে উক্ত মডেলে ৬ জিবি পর্যন্ত LPDDR4X র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত UFS2.2 রম পাওয়া যাবে। যদিও মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ক্যাপাসিটি ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো সম্ভব।

ক্যামেরা ফ্রন্টের কথা বললে, Realme Narzo 50 5G ফোনে ডুয়েল-LED ফ্ল্যাশ সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল – এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল মনোক্রোম পোর্ট্রেট সেন্সর। আবার, সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য এই নয়া হ্যান্ডসেটে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে, যা একটি ফাইভ-পিস এফ/২.০ লেন্সের সাথে সংযুক্ত।

এই এই নতুন হ্যান্ডসেটটির কানেক্টিভিটি অপশনের মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে – ৫জি, ৪জি এলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস/ এ-জিপিএস, মাইক্রোএসডি স্লট এবং ইউএসবি টাইপ-সি পোর্ট। নিরাপত্তার জন্য, এই রিয়েলমি ফোনে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে। পাওয়ার ব্যাকআপের জন্য Narzo 50 5G স্মার্টফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৩৩ ওয়াট ডার্ট চার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করে। পরিশেষে, সদ্য আগত এই রিয়েলমি স্মার্টফোনটি ৮.১ মিলিমিটার পুরু।

সঙ্গে থাকুন ➥