সারাবছর রোজ ৩ জিবি ডেটা সহ Disney+ Hotstar Premium সাবস্ক্রিপশন, Jio’র এই প্ল্যানের কাছে ফেল অন্য সব প্ল্যান

Avatar

Published on:

নিজেদের প্রিপেইড কানেকশন রিচার্জের সময় বহু গ্রাহক দীর্ঘমেয়াদী, বিশেষত পূর্ণ এক বছরের ভ্যালিডিটি সহ উপলব্ধ প্ল্যান বেছে নিতে পছন্দ করেন। এক্ষেত্রে গ্রাহক চাহিদার কথা মাথায় রেখে Reliance Jio একাধিক দীর্ঘমেয়াদী প্রিপেইড প্ল্যান নিয়ে বাজারে হাজির। এদের মধ্যে একটি প্ল্যান বর্তমানে গ্রাহকদের জন্য সর্বাপেক্ষা সেরা বিকল্প হয়ে উঠতে পারে। আসলে সুবিধার দিক থেকে এর সমকক্ষ অন্য কোনো রিচার্জ প্ল্যান বাজারে অমিল। কেননা বাৎসরিক ভ্যালিডিটির সাথে প্ল্যানটি গ্রাহকদের দুরন্ত ওভার-দ্য-টপ (OTT) সুবিধা প্রদান করবে। আসুন Jio -র এই প্ল্যান সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

৪,১৯৯ টাকার বিনিময়ে উপলব্ধ Reliance Jio প্রিপেইড প্ল্যান

আজ্ঞে হ্যাঁ, এতক্ষণ ধরে আমরা পাঠকদের ৪,১৯৯ টাকার বিনিময়ে উপলব্ধ রিলায়েন্স জিও প্রিপেইড প্ল্যানের কথাই বলতে চাইছি, যা বার্ষিক ৩৬৫ দিনের বৈধতা সহ এসেছে। চলতি বছরেই জিও’র এই প্ল্যান সর্বপ্রথম প্রকাশ্যে আসে। এরপর সুবিধা বিচার করে বহু ইউজার প্ল্যানটিকে নিজেদের পছন্দের তালিকায় স্থান দিয়েছেন।

সুযোগ-সুবিধার কথা বলতে গেলে ৪,১৯৯ টাকার আলোচ্য জিও (Jio) প্রিপেইড প্ল্যান প্রতিদিন ৩ জিবি ডেটা ও ১০০ এসএমএস খরচের স্বাধীনতা প্রদান করবে। ফলে সারা বছরে এই প্ল্যানের আওতায় একজন জিও ইউজার সর্বমোট ১০৯৫ জিবি ডেটা পেয়ে যাবেন। বলা বাহুল্য সাধারণ গ্রাহক ছাড়াও আলোচ্য প্ল্যান বাড়তি ডেটা খরচে অভ্যস্ত গ্রাহকদেরও তুষ্ট করবে। ডেটা বেনিফিটের পাশাপাশি প্ল্যানটির অধীনে আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা লাভ করা যাবে।

এবার আলোচ্য প্ল্যানের ওটিটি বেনিফিটের প্রসঙ্গে আসা যাক। এক্ষেত্রে জানিয়ে রাখি ৪,১৯৯ টাকার জিও প্রিপেইড প্ল্যান সম্পূর্ণ এক বছরের Disney+ Hotstar প্রিমিয়াম সাবস্ক্রিপশন সহ এসেছে। ফলে এই প্ল্যানটি বেছে নিলে জিও ব্যবহারকারীরা উল্লিখিত ওটিটি প্ল্যাটফর্ম থেকে হাই-রেজোলিউশনে সমস্ত কনটেন্ট স্ট্রিম করতে পারবেন। স্রেফ এটুকুই নয়, বরং এক্ষেত্রে তারা সম্পূর্ণরূপে অ্যাড-ফ্রি বা বিজ্ঞাপন-মুক্ত কনটেন্ট স্ট্রিম করার সুবিধা পাবেন। প্রসঙ্গত উল্লেখ করা জরুরি, সাধারণ অবস্থায় পূর্ণ এক বছরের Disney+ Hotstar প্রিমিয়াম সাবস্ক্রিপশন লাভ করতে হলে আগ্রহীদের ১,৪৯৯ টাকা খরচ করতে হয়। তবে আলোচ্য বিকল্পটির সাথে এই সাবস্ক্রিপশন বিনামূল্যেই পাওয়া যাবে।

সর্বোপরি ৪,১৯৯ টাকার প্ল্যানের সাথে Jio গ্রাহকেরা JioTV, JioCloud, JioCinema, JioSecurity প্রভৃতি জিও অ্যাপের সম্পূর্ণ নিঃশুল্ক সাবস্ক্রিপশন লাভ করবেন।

সঙ্গে থাকুন ➥