৮ হাজার টাকার ফোন ৫ হাজার টাকায় কেনার সুযোগ, ডুয়েল ক্যামেরা সহ রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি

Avatar

Published on:

Tecno Pop 6 Pro Discount Offer

কম দামি ফোন কিনতে চাইলে আপনার জন্য রয়েছে দুর্দান্ত অফার। আসলে অ্যামাজনের ডিল অফ দা ডে বিভাগে আজ Tecno Pop 6 Pro কে অন্তর্ভুক্ত করা হয়েছে। যারপর ফোনটি ৬ হাজার টাকার কমে কেনা যাবে। আজ্ঞে হ্যাঁ! ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের এই ফোনের এমআরপি ৭,৯৯৯ টাকা। তবে ফোনটি আজ ৬,০৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এছাড়া ব্যাঙ্ক অফারে আরও হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে। সাথে ৫,৬৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে।

Tecno Pop 6 Pro এর স্পেসিফিকেশন ও ফিচার

ডুয়েল-সিমের টেকনো পপ ৬ প্রো ফোনের সামনে দেখা যাবে ৬.৬ ইঞ্চির এইচডি+ ডিসপ্লে, যা ৭২০ x ১,৬১২ পিক্সেল রেজোলিউশন, ১২০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ২৭০ পিপিআই পিক্সেল ঘনত্ব অফার করে। পপ সিরিজের এই লেটেস্ট হ্যান্ডসেটটিতে একটি ওয়াটারড্রপ স্টাইল নচ রয়েছে যার মধ্যে ফ্রন্ট ক্যামেরাটি অবস্থান করছে। এটি ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও এ২২ কোয়াড-কোর চিপসেট

টেকনো পপ ৬ প্রো অ্যান্ড্রয়েড ১২ গো সংস্করণের ওপর ভিত্তি করে হাইওএস ৮.৬ (HiOS 8.6) কাস্টম স্কিনে রান করে। ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, এর পিছনে এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল ক্যামেরা সেন্সর বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং এআই (AI) সেকেন্ডারি লেন্স। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে একটি এলইডি ফ্ল্যাশ সহ ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমানে।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Tecno Pop 6 Pro ফোনে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। টেকনোর দাবি, হ্যান্ডসেটটি একবার চার্জ করলে ৪২ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করতে পারে। এই বাজেট টেকনো হ্যান্ডসেটে ফেস আনলক, ব্লুটুথ, জিপিএস এবং ইউএসবি ওটিজি-র মতো সাধারণ কানেক্টিভিটি অপশনগুলি অন্তর্ভুক্ত রয়েছে।

সঙ্গে থাকুন ➥