দুদিন হাতে সময়, Flipkart এর বিশেষ সেলে সবচেয়ে সস্তায় Nothing, Samsung, Poco-র স্মার্টফোন

Avatar

Published on:

Flipkart Mobile Bonanza Sale Smartphone Offer

ভারতের প্রথমসারির অনলাইন শপিং প্ল্যাটফর্ম Flipkart বছর শেষে আরেকটি সেল ‘Mobile Bonanza’ নিয়ে হাজির হয়ে গেল। এই সেল ইতিমধ্যেই লাইভ হয়ে গেছে এবং চলবে আগামী ৬ই ডিসেম্বর পর্যন্ত৷ ফলে আপনারা যারা Flipkart এর দিওয়ালি সেলের লাভ ওঠাতে পারেননি, তারা কম দামে স্মার্টফোন কেনার আরো একটি বিশেষ সুযোগ পাচ্ছেন। সদ্য লাইভ হওয়া এই সেলে Nothing ব্র্যান্ডের লেটেস্ট স্মার্টফোন থেকে শুরু করে Samsung, Poco ইত্যাদি নামিদামি সংস্থার ফোন ডিসকাউন্টের সাথে তালিকাভুক্ত থাকছে৷ আবার ব্যাঙ্ক কার্ড অফারের লাভ ওঠাতে পারলে আরো কয়েক হাজার টাকা সাশ্রয় করতে পারবেন আপনারা। নীচে Flipkart Mobile Bonanza sale -এ সেরা ডিলের সাথে উপলব্ধ কয়েকটি স্মার্টফোন সম্পর্কে আলোচনা করা হল।

Flipkart Mobile Bonanza Sale স্মার্টফোন অফার

Poco X5 Pro স্মার্টফোনটি ভারতে ২২,৯৯৯ টাকা বিক্রয় মূল্যের সাথে লঞ্চ হয়েছিল। কিন্তু ফ্লিপকার্ট সেলের দৌলতে এখন এটি ফ্লাট ৪,০০০ টাকা ছাড়ের সাথে বিক্রি হচ্ছে। অর্থাৎ আপনারা এই ফোন মাত্র ১৮,৯৯৯ টাকা খরচ করে বাড়ি নিয়ে আসতে পারবেন। প্রসঙ্গত, উন্নত পারফরম্যান্স প্রদানের জন্য এতে হাই-এন্ড স্ন্যাপড্রাগন ৭৭৮জি চিপসেট ব্যবহার করা হয়েছে।

চলতি বছরে লঞ্চ হওয়া Nothing Phone (2) মডেলটি বর্তমানে ফ্লিপকার্ট মোবাইল বোনাঞ্জা সেলে ৩৯,৯৯৯ টাকা মূল্যে তালিকাভুক্ত। জানিয়ে রাখি, এই ৫জি হ্যান্ডসেটের আসল দাম ৪৪,৯৯৯ টাকা। অর্থাৎ ডিসকাউন্টের পরিমাণ থাকছে ফ্লাট ৫,০০০ টাকা। তবে প্রযোজ্য একটি অফারের দৌলতে আপনারা আরো সস্তায় এই মোবাইল কিনতে পারবেন। আসলে Canara ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে ধার্য মূল্যের উপর অতিরিক্ত আরো ১০% ডিসকাউন্ট দেওয়া হবে।

Samsung Galaxy M14 স্মার্টফোনের ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনটি এই মুহূর্তে সেলে ১৩,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যের সাথে তালিকাভুক্ত আছে। অন্যান্য অফার হিসাবে, এর সাথেও Canara ব্যাঙ্কের ক্রেডিট কার্ডহোল্ডারদের অতিরিক্তভাবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে।

আপনি যদি একটি ফিচার সমৃদ্ধ ৫জি স্মার্টফোন কিনতে চান, তবে Motorola Edge 40 আদর্শ বিকল্প। এটি বর্তমানে ২৬,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে ফ্লিপকার্ট মোবাইল বোনাঞ্জা সেলে। তবে ৬ই ডিসেম্বরের পর অর্থাৎ সেল শেষ হয়ে গেলে এর দাম পুনরায় দেবে ২৯,৯৯৯ টাকা হয়ে যাবে। এই ফোন IP68 রেটিং প্রাপ্ত হওয়ায় জল-প্রতিরোধী। আবার প্রিমিয়াম লেদার ব্যাক প্যানেল সহ আসায় প্রিমিয়াম লুক প্রদান করে মোটোরোলার এই ৫জি হ্যান্ডসেট।

এছাড়া Redmi 12C স্মার্টফোনটি এইমুহূর্তে Flipkart Mobile Bonanza সেলে ৬,৭৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

উল্লেখিত মডেলগুলি বাদেও একাধিক ব্র্যান্ডের হ্যান্ডসেট সেলে কম দামে তালিকাভুক্ত আছে। এক্ষেত্রে আমাদের পরামর্শ, বিশদে প্রত্যেকটি ডিল সম্পর্কে জানতে অবশ্যই একবার ফ্লিপকার্টের অন্দরে ঢুঁ মারুন।

সঙ্গে থাকুন ➥