iPhone ভুলে যাবেন! 16 ফেব্রুয়ারি লঞ্চ হচ্ছে Infinix Hot 40i, জলের দরে তুখোড় ফিচার্স

Avatar

Published on:

Infinix Hot 40i Specifications

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল যে ইনফিনিক্স (Infinix) ভারতীয় মার্কেটের জন্য তাদের পরবর্তী Hot সিরিজের স্মার্টফোনের ওপর কাজ করছে। অবশেষে আজ আনুষ্ঠানিকভাবে Infinix Hot 40i-এর লঞ্চের তারিখটি নিশ্চিত করা হয়েছে। ফোনটির একটি মাইক্রোসাইট ফ্লিপকার্ট (Flipkart)-এর সাইটে লাইভ হয়েছে, যা নিশ্চিত করেছে যে এটি আগামী ১৬ ফেব্রুয়ারি, দুপুর ১২টায় রিলিজ হবে। জানিয়ে রাখি, ইতিমধ্যেই কোম্পানির পক্ষ থেকে Infinix Hot 40i-এর কিছু স্পেসিফিকেশনও প্রকাশ করা হয়েছে।

Infinix Hot 40i-এর প্রধান স্পেসিফিকেশন

ফ্লিপকার্ট-এর মাইক্রোসাইটটি প্রকাশ করেছে যে, আগামী শুক্রবার লঞ্চ হতে চলা Infinix Hot 40i-এ ২৫৬ জিবি বিল্ট-ইন ইউএফএস ২.২ স্টোরেজ স্পেস থাকবে। এছাড়াও দাবি করা হয়েছে যে, ডিভাইসটি এখনও পর্যন্ত ১০,০০০ টাকার সেগমেন্টের মধ্যে সবচেয়ে বড় মেমরি অফার করতে চলেছে। এই হ্যান্ডসেটে ৮ জিবি র‍্যাম, ৮ জিবি ভার্চুয়াল র‍্যাম এবং অতিরিক্ত স্টোরেজের জন্য একটি মাইক্রোএসডি কার্ড স্লট থাকবে।

এদিকে, আগের একটি রিপোর্ট থেকে জানা গেছে যে, ইনফিনিক্স হট ৪০আই ৬.৬ ইঞ্চির এলসিডি পাঞ্চ-হোল ডিসপ্লের সাথে আসবে, যা এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ফটোগ্রাফির জন্য, হট ৪০আই-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি কোয়াড-এলইডি ফ্ল্যাশ থাকবে। আর, ফোনের সমানে এলইডি ফ্ল্যাশ সহ একটি ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা অবস্থান করতে পারে। নিরাপত্তার জন্য, এই ইনফিনিক্স ফোনটিতে একটি সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেখা যেতে পারে।

Infinix Hot 40i ছাড়াও, ইনফিনিক্স আসন্ন Note 40 সিরিজের ওপরও কাজ করছে বলে জানা গেছে, যার মধ্যে Infinix Note 40 এবং Note 40 Pro – এই দুটি মডেল অন্তর্ভুক্ত রয়েছে। সাম্প্রতিক একটি রিপোর্ট থেকে জানা গেছে যে, এই ডিভাইসগুলি যথাক্রমে ৪৫ ওয়াট এবং ৭০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। সিরিজটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ ফুলএইচডি+ ডিসপ্লে, MediaTek Helio G99 চিপসেট, সর্বাধিক ১২ জিবি র‍্যাম, ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥