OnePlus 10 সিরিজে থাকবে শক্তিশালী Snapdragon 8 Gen 1 প্রসেসর, নিশ্চিত করলেন খোদ সিইও

Avatar

Published on:

সদ্য Qualcomm সামনে এনেছেন তাদের ফ্ল্যাগশিপ প্রসেসর, Snapdragon 8 Gen 1। Motorola, Xiaomi, Realme ইতিমধ্যেই এই প্রসেসরের সাথে ফোন লঞ্চ করতে চলেছে বলে জানিয়েছে। এবার এই তালিকায় নাম লেখাতে চলেছে OnePlus। সংস্থার আসন্ন OnePlus 10 (ওয়ানপ্লাস ১০) সিরিজে এই প্রসেসর ব্যবহার করা হবে। আজ সংস্থার সিইও, পেট লাউ এই খবর নিশ্চিত করেছে। আশা করা যায়, প্রতিবারের মতো এবছরও মার্চ বা এপ্রিলে ভারত তথা গ্লোবাল মার্কেটে আত্মপ্রকাশ করবে OnePlus 10 সিরিজ।

OnePlus 10 সিরিজে থাকবে Snapdragon 8 Gen 1 প্রসেসর

ফোনএরিনার রিপোর্ট অনুযায়ী, একটি ওয়েইবো পোস্টে লাউ বলেছেন, কোয়ালকমের নতুন চিপসেটটি কোম্পানির ‘পরবর্তী প্রজন্মের নতুন ডিভাইসগুলিতে’ ব্যবহার করা হবে। যদিও ডিভাইসগুলি নাম ওয়ানপ্লাস ১০ বা ওয়ানপ্লাস ১০ প্রো (OnePlus 10 Pro) হবে কিনা তা লাউ সরাসরি উল্লেখ করেননি। যদিও, সংস্থার পদক্ষেপ বা লঞ্চ টাইমলাইনের ভিত্তিতে বলা যায়, আসন্ন দুটি ফোনের মধ্যে একটি কিংবা উভয় স্মার্টফোনই এই প্রসেসর সহ আসতে পারে।

ওয়ানপ্লাস ১০ প্রো ফোনের সম্ভাব্য ফিচার (OnePlus 10 Pro Expected Specifications)

রিপোর্ট অনুযায়ী, ওয়ানপ্লাস ১০ প্রো ফোনে থাকতে পারে ১২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। যেখানে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে। আবার এই ফোনে পাওয়া যেতে পারে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭ ইঞ্চি QHD+ ডিসপ্লে।

আকর্ষণীয় ক্যামেরা আউটপুটের জন্য OnePlus 10 Pro ফোনে হ্যাসেলব্লাড (Hasselblad) নির্মিত ক্যামেরা লেন্স থাকতে পারে। ফোনটির রিয়ার মডিউলে সম্ভবত এলইডি ফ্ল্যাশসহ ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। একইভাবে ফ্রন্ট প্যানেলের পাঞ্চ হোলের মধ্যে থাকবে সেলফি শুটার। OnePlus 10 Pro ফোনটি হোয়াইট, ব্ল্যাক এবং গ্রে কালারে পাওয়া যাবে বলে জল্পনা রয়েছে।

সঙ্গে থাকুন ➥