Vivo V23 5G এবং Vivo V23 Pro 5G ভারতে আসার এক সপ্তাহ আগেই দাম ও স্পেসিফিকেশন ফাঁস

Avatar

Published on:

আগামী ৫ জানুয়ারি ভারতে পা রাখতে চলেছে Vivo -র নয়া দুটি স্মার্টফোন, Vivo V23 5G এবং Vivo V23 Pro 5G। ইতিমধ্যেই ফোন দুটি সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এসেছে। তবে এখন লঞ্চের ঠিক এক সপ্তাহ আগে টিপস্টার যোগেশ ব্রার Vivo V23 5G এবং Vivo V23 Pro 5G এর সমগ্র স্পেসিফিকেশন ফাঁস করলেন। চলুন ফোন দুটি সম্পর্কে কী কী তথ্য সামনে এসে জেনে নেওয়া যাক।

Vivo V23 5G এবং Vivo V23 Pro 5G এর দাম ও লভ্যতা

ভিভোর আপকামিং স্মার্টফোন দুটির লঞ্চের দিনক্ষণ অফিশিয়ালভাবে জানানো হলেও, এখনো পর্যন্ত সংস্থার তরফে এগুলির দাম ঘোষণা করা হয়নি। তবে টিপস্টারের মতে, ভারতীয় বাজারে ভিভো ভি২৩ ৫জি স্মার্টফোনের দাম হতে পারে ২৬,০০০ টাকা থেকে ২৯,০০০ হাজার টাকার মধ্যে। পাশাপাশি ভিভো ভি২৩ প্রো ৫জি স্মার্টফোনের দাম রাখা হতে পারে ৩৭,০০ ০টাকা থেকে ৪০,০০০ টাকার মধ্যে। উভয় স্মার্টফোন সানশাইন গোল্ড এবং স্টারডাস্ট ব্ল্যাক এই দুটি কালার অপশনে বেছে নেওয়া যেতে পারে।

Vivo V23 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপস্টারের শেয়ার করা তথ্য অনুযায়ী, ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লের সাথে আসতে পারে ভিভো ভি২৩ ৫জি, যার রিফ্রেশ রেট হবে ৯০ হার্টজ। ডিসপ্লের ভিতরে দেওয়া হতে পারে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। আবার এটি ভারতের প্রথম স্মার্টফোন হতে পারে, যেটি মিডিয়াটেক ডায়মেনসিটি ৯২০ প্রসেসর দ্বারা চালিত হবে। এছাড়া, ফোনটি ৮ জিবি র‍্যামের সাথে আসতে পারে এবং ১২৮ জিবি বা ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য ভিভো ভি২৩ ৫জি ফোনে দেওয়া হতে পারে ৪,২০০ এমএএইচ ব্যাটারি, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করবে।

ফটোগ্রাফির জন্য Vivo V23 5G ফোনটির সামনে দেখা যাবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স সহ ডুয়েল ফ্রন্ট ক্যামেরা। সাথে থাকবে ডুয়েলটন ফ্ল্যাশ। এছাড়া ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসতে পারে। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

Vivo V23 Pro 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ভিভো‌ এস১২ প্রো- এর রিব্যান্ডেড ভার্সন হিসেবে আত্মপ্রকাশ করতে পারে ভিভো ভি২৩ প্রো ৫জি স্মার্টফোনটি। সেক্ষেত্রে এতে ফুল এইচডি প্লাস রেজোলিউশন সহ ৬.৫৬ ইঞ্চি কার্ভড এজ অ্যামোলেড ডিসপ্লে থাকতে পারে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এতেও ইন স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হতে পারে। এই ফোনে ব্যবহার করা হতে পারে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ চিপসেট। ভিভো ভি২৩ প্রো ৫জি ৮ জিবি/১২ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি/২৫৬জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে। ফোনটি ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৪,৩০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে।

এবার আসা যাক Vivo V23 Pro 5G ফোনটির ক্যামেরা প্রসঙ্গে। ফটোগ্রাফির জন্য এতে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হতে পারে। এছাড়া অন্যান্য ক্যামেরাগুলি হতে পারে সুপার-ওয়াইড-অ্যাঙ্গেল সেন্সর এবং ম্যাক্রো সেন্সর। ফোনের সামনে ডুয়েল সেলফি ক্যামেরা ইউনিটে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর ও সুপার-ওয়াইড-অ্যাঙ্গেল সেন্সর থাকবে।

সঙ্গে থাকুন ➥