নতুন বছরের আগেই বড় চমক আনছে Royal Enfield? নয়া বাইকের ছবি ফাঁস হতেই হইচই

Update: 2024-10-15 08:22 GMT

Royal Enfield কি নতুন বছরের আগেই ৬৫০ সিসির নয়া মোটরসাইকেল লঞ্চ করবে? সংস্থা এখনও এই বিষয়ে অফিশিয়ালি কিছু না বললেও ফাঁস হওয়া সেই বাইকের ছবি জল্পনায় নতুন মাত্রা যোগ করেছে। Bear 650 নামে একটি মডেলের উপর কাজ করছিল সংস্থা। এবার সেই বাইকটির ছবি অনলাইনে ফাঁস হয়েছে। এটির সঙ্গে Interceptor 650-এর প্রচুর মিল রয়েছে।

ইন্টারসেপ্টরের উপর ভিত্তি করে নির্মিত হলেও Bear 650 আসলে একটি স্ক্র্যাম্বলার মোটরসাইকেল স্টাইল অফার করবে। ছবি দেখে একে প্রোডাকশনের জন্য প্রস্তুত বলেই অনুমান করা হচ্ছে। গোল এলইডি হেডল্যাম্প, চিনাবাদাম আকৃতির বুয়েল ট্যাঙ্ক এবং নলাকার গ্র্যাব রেল সহ সিঙ্গেল সিট দেখা গিয়েছে এতে।

পারফরম্যান্সের কথা বললে, রয়্যাল এনফিল্ডের অন্যান্য ৬৫০ সিসি বাইকের মতো Bear 650 মডেলেও ৬৪৮ সিসির প্যারালাল টুইন সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করা হবে। এটি থেকে ৪৭ বিএইচপি ও ৫২ এনএম টর্ক আউটপুট পাওয়া যাবে বলে আশা করা যায়। সঙ্গে থাকবে ছয় গতির গিয়ারবক্স।

ফিচার্সের কথা বললে, Royal Enfield Bear 650 সিঙ্গেল-পড ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার পেতে পারে। এটি সম্পূর্ণ ডিজিটাল কনসোল হওয়ার সম্ভাবনা, যার সাথে স্মার্টফোন কানেক্টিভিটি সাপোর্ট স্ট্যান্ডার্ড হিসাবে থাকবে। এছাড়া, ডুয়াল-চ্যানেল এবিএস, ইউএসবি চার্জিং পোর্ট উপলব্ধ থাকবে বলে আশা করা যায়।

Tags:    

Similar News