দেশের গাড়ি বাজারে নতুন ইতিহাস, 60 মিনিটে 1.76 লক্ষ বুকিং পেয়ে রেকর্ড গড়ল Mahindra Thar Roxx

Update: 2024-10-03 18:01 GMT

বিরাট নজির গড়ল মাহিন্দ্রা (Mahindra)। সংস্থার নতুন এসইউভি Thar Roxx এক ঘন্টার মধ্যে ১,৭৬,২১৮ বুকিং পেয়েছে বলে ঘোষণা করেছে ভারতীয় সংস্থাটি। এর থেকেই বোঝা যাচ্ছে পাঁচ দরজার থার-এর বিপুল পরিমাণ চাহিদা। মাহিন্দ্রার ইতিহাসে প্রথম দিনেই সর্বাধিক বুকিং পাওয়া গাড়ির তালিকায় নাম লিখিয়েছে Thar Roxx।

কোম্পানির তরফে জানানো হয়েছে, দশেরার শুভ দিন থেকে থর রক্স-এর ডেলিভারি শুরু হবে। আগামী তিন সপ্তাহে ধাপে ধাপে ক্রেতাদের ডেলিভারি দেওয়া হবে। এই অফ-রোড স্পেশাল স্পোর্টস ইউটিলিটি ভেহিকেল মাহিন্দ্রার অফিশিয়াল ওয়েবসাইটের পাশাপাশি অথোরাইজড ডিলারশিপে বুক করা যাচ্ছে।

এই ঘটনায় উচ্ছ্বাস প্রকাশ করে কোম্পানির চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা এক্স (সাবেক টুইটার) পোস্টে লিখেছেন, “আমার সমস্ত আত্মবিশ্বাস থাকা সত্ত্বেও, এটি আমার সবচেয়ে বড় প্রত্যাশা ছাড়িয়ে গেছে। প্রথমত, আমাদের কাছে থাকা প্রতিটি গ্রাহককে অনেক ধন্যবাদ...এই ব্র্যান্ডটি তৈরি করতে ও একে আপনার হৃদয়ের গভীরে স্থাপন করতে আমাদের সাহায্য করার জন্য।"

জানিয়ে রাখি, Mahindra সম্প্রতি Thar Roxx 4x4 (ফোর-হুইল ড্রাইভ) ভ্যারিয়েন্টের দাম ঘোষণা করেছে , যা কেবলমাত্র ডিজেল ইঞ্জিনে উপলব্ধ। দাম ১৮.৭৯ লক্ষ টাকা থেকে থেকে ২২.৪৯ লক্ষ (এক্স-শোরুম) টাকার মধ্যে। যেখানে বেস মডেলটির (রিয়ার-হুইল ড্রাইভ) দাম ১৩ লক্ষ টাকা। থ্রি ডোর ও ফাইভ ডোর ভ্যারিয়েন্টের মিলিয়ে মাসে ৯,৫০০টি থার উৎপাদনের লক্ষ্য রাখা হয়েছে।

Tags:    

Similar News