Asus ROG Phone 9 FE Spotted GSMA: সস্তায় গেমিং ঠাসা ফিচার, আসুস আরওজি ফোন ৯ এফই শীঘ্রই বাজারে এন্ট্রি নিচ্ছে

Asus ROG Phone 9 FE - পাওয়ার ব্যাকআপের জন্য আসুস আরওজি ফোন ৯ এসই গেমিং ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে। এই ব্যাটারি ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Update: 2024-10-28 07:36 GMT

আসুস তাদের গেমিং স্মার্টফোন সিরিজ আরওজি ফোন ৯ নিয়ে কাজ করছে। এই সিরিজ চলতি বছরের শেষে বা আগামী বছরের শুরুতে লঞ্চ হবে। ইতিমধ্যেই এই সিরিজের আসুস আরওজি ফোন ৯ কে বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। এখন আবার এই সিরিজের আসুস আরওজি ৯ ফোন এফই (Asus ROG Phone 9 FE) স্মার্টফোনকে জিএসএমএ ডেটাবেসে খুঁজে পাওয়া গেছে। আশা করা যায় বেস মডেলের সাথে এটি বাজারে আসবে। আসুন আসুস আরওজি ৯ ফোন এফই সম্পর্কে কি কি তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

আসুস আরওজি ফোন ৯ এফই শীঘ্রই লঞ্চ হবে

জিএসএমএ ডেটাবেস থেকে জানা গেছে আসুসের নয়া গেমিং ফোনের মডেল নম্বর ASUS_AI2401_N। এটি আসুস আরওজি ফোন ৮ সিরিজের উত্তরসূরি হিসেবে আসবে। যদিও জিএসএমএ ডেটাবেস থেকে আসুস আরওজি ফোন ৯ এফই এর কোনো টেকনিক্যাল স্পেসিফিকেশন স্পেসিফিকেশন জানা যায়নি। তবে গেমিং ফোন হওয়ার সুবাদে এর ডিজাইন ও ফিচার আমরা কিছুটা আন্দাজ করতে পারি।

আমরা জানি আসুস আরওজি সিরিজের ফোনগুলি সবসময় ইউনিক ডিজাইন সহ আসে। আর এগুলিতে গেমিংয়ের উপযোগী ফিচার থাকে। আশা করা যায় আসুস আরওজি ফোন ৯ এফই এর ব্যতিক্রম হবে না। এই গেমিং ডিভাইসে আইজিবি লাইট দেওয়া হতে পারে। আবার এতে ট্রিগার বাটন থাকতে পারে।

ডিসপ্লের কথা বললে, আসুস আরওজি ফোন ৯ এসই মডেলে বড় সাইজের ডিসপ্লে থাকবে, যা গেম খেলতে সাহায্য করবে। আর এই ডিসপ্লে হাই রিফ্রেশ রেট সাপোর্ট সহ আসবে। সাথে থাকবে হাই টাচ স্যাম্পেলিং রেট। হার্ডওয়্যারের ক্ষেত্রে এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর ব্যবহার করা হতে পারে। এছাড়া এটি ১৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। সাথে এই স্মার্টফোনে কুলিং সিস্টেম থাকবে। ফলে গেম খেলার সময় ডিভাইসটি অতিরিক্ত গরম হবে না।

পাওয়ার ব্যাকআপের জন্য আসুস আরওজি ফোন ৯ এসই গেমিং ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে। এই ব্যাটারি ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আর এটি জল ও ধুলো প্রতিরোধী রেটিং সহ আসবে। ডিভাইসটি লেটেস্ট অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে চলবে।

Tags:    

Similar News