সেরা ৩ স্মার্টফোন ডিল, Flipkart শপিং উৎসব সেলে ৬,২৯৯ টাকা থেকে Poco, Redmi-র দুর্দান্ত ফোন

Update: 2024-10-10 10:33 GMT

আগামী ১৩ অক্টোবর পর্যন্ত চলবে ফ্লিপকার্টের বিগ শপিং উৎসব সেল। বিগ বিলিয়ন ডেজ সেলের মতো এই সেলেও স্মার্টফোনের উপর ফ্লাট ডিসকাউন্ট সহ বিভিন্ন অফার দেওয়া হচ্ছে। ফলে দামি দামি ফোনগুলি সাশ্রয়ী মূল্যে এই সেলে পাওয়া যাবে। এই প্রতিবেদনে আমরা Flipkart Big Shopping Utsav Sale এর সেরা ৩টি স্মার্টফোন ডিল সম্পর্কে বলবো। এই ডিলগুলি Poco C61, Redmi 13C, Infinix Hot 50 5G ফোনের সাথে পাওয়া যাচ্ছে।

ফ্লিপকার্ট বিগ শপিং উৎসব সেলের সেরা ৩টি স্মার্টফোন ডিল

Infinix Hot 50 5G

Infinix Hot 50 5G এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম সেলে রাখা হয়েছে ৯,৯৯৯ টাকা। তবে আপনার কাছে যদি অ্যাক্সিস ব্যাঙ্ক, আরবিএল ব্যাঙ্ক, ইয়েস ব্যাঙ্ক বা ব্যাঙ্ক অফ বরোদার কার্ড থাকে তাহলে অতিরিক্ত ১,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড হোল্ডারদের ৫ শতাংশ ক্যাশব্যাক দেওয়া হবে। পুরানো ফোন এক্সচেঞ্জ করে ৯,০৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট ভ্যালু পাওয়া যাবে।

Redmi 13C

Redmi 13C এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭,১৯৯ টাকা। আর ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে অর্থ পরিশোধ করলে ৫ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে। আবার মাসিক কিস্তিতে ফোনটি কিনতে চাইলে প্রতি মাসে ২৫৪ টাকা ইএমআই দিতে হবে।

Poco C61

Poco C61 এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ফ্লিপকার্ট সেলে ৬,২৯৯ টাকা রাখা হয়েছে। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে অতিরিক্ত ৫ শতাংশ ক্যাশব্যাক আদায় করে নেওয়া যাবে। আর ২২২ টাকা থেকে মাসিক ইএমআই দিয়েও স্মার্টফোনটি বাড়ি নিয়ে যাওয়া যাবে।

Tags:    

Similar News