২০ হাজার টাকার কমে Honor X7c লঞ্চ হল, ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ রয়েছে ৬০০০ এমএএইচ ব্যাটারি

Update: 2024-10-18 15:44 GMT

গত কয়েক সপ্তাহ ধরে চর্চায় থাকার পর Honor X7c অবশেষে লঞ্চ হল। Honor X7b এর উত্তরসূরিটি আজ আজারবাইজানে পা রেখেছে। নয়া এই স্মার্টফোনের দাম শুরু হয়েছে প্রায় ১৭,০০০ টাকা থেকে। Honor X7c এর বিশেষ বিশেষ ফিচারের মধ্যে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর, ৬.৭৭ ইঞ্চি ডিসপ্লে ও ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা। আসুন ফোনটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Honor X7c: প্রাইস বা দাম ও উপলব্ধতা

অনার এক্স৭সি ফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৩৫৯ আজারবাইজানি মানাত (প্রায় ১৭,০৭০ টাকা)। আবার এর ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪১০ আজারবাইজানি মানাত (প্রায় ২০,১৮০ টাকা)। অনারের নতুন ডিভাইসটি তিনটি কালারে এসেছে - ফরেস্ট গ্রিন, মিডনাইট ব্ল্যাক এবং মুনলাইট হোয়াইট। অনার এক্স৭সি অন্যান্য দেশে কবে লঞ্চ হবে তা এখনও জানানো হয়নি।

Honor X7c: স্পেসিফিকেশন ও ফিচার

ডুয়েল সিমের Honor X7c হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ম্যাজিকওএস ৮.০ কাস্টম স্কিনে চলবে। ফটোগ্রাফির জন্য এতে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

Honor X7c হ্যান্ডসেটের সামনে ৬.৭৭ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১৬১০ পিক্সেল) টিএফটি এলসিডি ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৪ জেন ২ চিপসেট, অ্যাড্রেনো ৬১০ জিপিইউ, ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ দেওয়া হয়েছে। ফোনটি ৫-স্টার ড্রপ প্রতিরোধী রেটিং সহ এসেছে, ফলে এটি পড়ে গেলেও ভাঙবে না।

ব্যাটারির কথা বললে Honor X7c স্মার্টফোনে ৩৫ ঝয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। সংস্থার দাবি, ফুল চার্জে এই ব্যাটারি ৫৯ ঘণ্টা মিউজিক প্লেব্যাক টাইম দেবে। আর এর বডি আইপি৬৪ রেটিং প্রাপ্ত, ফলে একে ৩ মিনিট জলের মধ্যে রাখলেও কিছু হবে না বলে দাবি করা হয়েছে।

Tags:    

Similar News