108 মেগাপিক্সেল ক্যামেরা ও 256 জিবি মেমোরির সবচেয়ে সস্তা 5G ফোন এখন আরও কম দামে কেনার সুযোগ

Update: 2024-10-07 13:26 GMT

আপনার বাজেট যদি কম থাকে কিন্তু দুর্দান্ত ক্যামেরা ও বেশি স্টোরেজের ফোন খোঁজ করে থাকেন, তাহলে আমরা Infinix Hot 40 5G কিনতে বলবো। কারণ এই স্মার্টফোনে আছে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ২৫৬ জিবি স্টোরেজ। আর এই ডিভাইসটি ভারতে ১৯,৯৯৯ টাকায় লঞ্চ হলেও, এখন ফ্লিপকার্টে ৫,০০০ টাকা ডিসকাউন্টে এটি বিক্রি হচ্ছে।

Infinix Hot 40 5G এর উপর বাম্পার ডিসকাউন্ট অফার ফ্লিপকার্টের

ইনফিনিক্স হট ৪০ ৫জি এই মুহূর্তে ফ্লিপকার্টে ১৫,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে। এর সাথে ৪,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের।

তবে আপনি চাইলে আরও কমে Infinix Hot 40 5G কিনতে পারবেন। এরজন্য এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করতে হবে। তাহলে ৭৫০ টাকা অতিরিক্ত ছাড় পাওয়া যাবে, এর পরে এই ফোনের দাম কমে দাঁড়াবে ১৫,২৪৯ টাকায়।

Infinix Hot 40 5G এই স্পেসিফিকেশন ও ফিচার

ইনফিনিক্স হট ৪০ ৫জি ডিভাইসে ফটোগ্রাফির জন্য ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ সেকেন্ডারি সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আর ফোনের সামনে ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,৩০০ নিট ব্রাইটনেস সাপোর্ট করে।

পারফরম্যান্সের জন্য Infinix Hot 40 5G স্মার্টফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০২০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ডিভাইসটি ৮ জিবি পর্যন্ত এলপিডিআর৪এক্স র‌্যাম এবং ২৫৬ গিগাবাইট পর্যন্ত স্টোরেজ সহ এসেছে। আর মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে। আর হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক এক্সওএস ১৪ স্কিনে চলে। কোম্পানি এই ডিভাইসের সাথে ২ বছরের অ্যান্ড্রয়েড আপডেট এবং ৩ বছরের সিকিউরিটি আপডেট দেবে।

Infinix Hot 40 5G ফোনে সিকিউরিটির জন্য ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। এর অন্যান্য ফিচারের মধ্যে আছে জেবিএল ডুয়াল স্টেরিও সেটআপ এবং আইপি৫৩ রেটিংয়ের সাথে আসে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে যা ৩৩ ওয়াট চার্জিং সাপোর্ট করে। আবার এই ফোনে ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে।

Tags:    

Similar News