Infinix Hot 50 Pro: ২৫৬ জিবি মেমোরি ও অ্যামোলেড ডিসপ্লে সহ লঞ্চ হল ইনফিনিক্স হট ৫০ প্রো

Update: 2024-10-23 09:09 GMT

ইনফিনিক্স আজ গ্লোবাল মার্কেটে তাদের হট সিরিজের নতুন ফোন হিসেবে ইনফিনিক্স হট ৫০ প্রো লঞ্চ করল। এটি ২৫৬ জিবি স্টোরেজ সহ এসেছে। আবার এই স্মার্টফোনে আছে ফুল এইচডি প্লাস রেজোলিউশনের অ্যামোলেড ডিসপ্লে ও অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক এক্সওএস ১৪.৫ কাস্টম ওএস। এছাড়া ইনফিনিক্স হট ৫০ প্রো ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আর ডিভাইসটি তিনটি কালারে পাওয়া যাবে। আসুন এর দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ইনফিনিক্স হট ৫০ প্রো দাম ও উপলব্ধতা | Infinix Hot 50 Pro Price and Availability

ইনফিনিক্স হট ৫০ প্রো ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। যদিও ফোনটির দাম এখনও ঘোষণা করা হয়নি। তবে এটি স্লিক ব্ল্যাক, টাইটেনিয়াম গ্রে ও গ্লেসিয়ার ব্লু কালারের সাথে এসেছে। তবে গ্লোবাল মার্কেটে এর সেল কবে থেকে শুরু হবে তা এখনও নিশ্চিত করা হয়নি।

ইনফিনিক্স হট ৫০ প্রো ফিচার ও স্পেসিফিকেশন

ইনফিনিক্স হট ৫০ প্রো ফোনে আছে অ্যামোলেড ডিসপ্লে প্যানেল, যা ফুল এইচডি প্লাস রেজোলিউশন অফার করবে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক হেলিও জি১০০ প্রসেসর ও এক্সওএস ১৪.৫ কাস্টম ওএস উপস্থিত। স্মার্টফোনটি যথেষ্ট পাতলা এবং হালকা। এটি মাত্র ৭.৪ মিমি পুরু এবং এর ওজন ১৯০ গ্রাম। আর ইনফিনিক্স হট ৫০ প্রো স্মার্টফোনে এআই ইরেজার, এআই কাটআউট, এআই ওয়ালপেপার সহ ইনফিনিক্স এআই ফিচার উপস্থিত। চলুন এর টেকনিক্যাল স্পেসিফিকেশন দেখে নেওয়া যাক।

ডিসপ্লে: ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড স্ক্রিন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১৮০০ নিটস পিক ব্রাইটনেস, ১৫০০ হার্টজ ইনস্ট্যান্ট টাচ স্যাম্পলিং রেট, অলওয়েজ অন ডিসপ্লে, টিইউভি লো ব্লু লাইট সার্টিফিকেশন।

প্রসেসর: মিডিয়াটেক হেলিও জি১০০ এসওসি, মালি জি৫৭ এমসি২ জিপিইউ।

সফটওয়্যার: অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক এক্সওএস ১৪.৫।

র‌্যাম ও স্টোরেজ: ৮ জিবি এলপিডিডিআর৪ র‌্যাম, ১২৮ জিবি/২৫৬ জিবি ইউএফএস ইন্টারনাল স্টোরেজ, মাইক্রো এসডি কার্ড স্লট, ২ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

রিয়ার ক্যামেরা: এফ/১.৬ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৬পি লেন্স, এফ/২.৪ অ্যাপারচার সহ সেকেন্ডারি ২ মেগাপিক্সেল ক্যামেরা, কোয়াড-এলইডি ফ্ল্যাশ।

ফ্রন্ট ক্যামেরা: এফ/২.০ অ্যাপারচার, ফ্রন্ট ফ্ল্যাশসহ ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

ব্যাটারি এবং চার্জিং: ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

কানেক্টিভিটি: ডুয়াল সিম, ফোরজি এলটিই, ওয়াই-ফাই ৮০২.১১ (এ/বি/জি/এন/এসি), ব্লুটুথ ৫.৪, ইউএসবি টাইপ সি পোর্ট, এনএফসি, এফএম, জিপিএস।

অন্যান্য ফিচার: ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, আইপি৫৪ ডাস্ট এবং ওয়াটার রেজিস্ট্যান্স রেটিং।

Tags:    

Similar News