iQOO 13 Price Leaked: আইফোনের দেখানো পথে আইকো, দাম বাড়ছে না iQOO 13 স্মার্টফোনের

iQOO 13 Price Leaked - স্ন্যাপড্রাগন ৮ এলিট প্রসেসর সহ আসা আইকো ১৩ স্মার্টফোনের দাম রাখা হবে ৩,৯৯৯ ইউয়ান (প্রায় ৪৭,০০০ টাকা)।

Update: 2024-10-25 10:12 GMT

লেটেস্ট কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ এলিট ফ্ল্যাগশিপ প্রসেসর সহ ফোন কিনতে চান কিন্তু খুব বেশি টাকা ব্যয় করতে চান না? তাহলে আপনার জন্য সুখবর! কারণ iQOO 13 আপনার জন্য শীঘ্রই লঞ্চ হতে চলেছে। আগামী ৩০ অক্টোবর এই স্মার্টফোনের উপর চীনে পর্দা তোলা হবে। তার আগে আজ চীনের মাইক্রো ব্লগিং সাইট উইবো তে এই ডিভাইসের দাম ফাঁস করা হয়েছে। টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন দাবি করেছেন যে, আইকো ১৩ এর দাম পূর্বসূরির থেকে বাড়ছে না। ফলে নতুন প্রসেসর ব্যবহার হলেও, ফোনটি আগের মডেলের মতো একই দামে বিক্রি হবে।

আইকো ১৩ এর দাম বাড়বে না

টিপস্টার একটি উইবো পোস্টে দাবি করেছেন যে, স্ন্যাপড্রাগন ৮ এলিট প্রসেসর সহ আসা আইকো ১৩ স্মার্টফোনের দাম রাখা হবে ৩,৯৯৯ ইউয়ান (প্রায় ৪৭,০০০ টাকা)। কিছুপরে এই একই পোস্ট শেয়ার করে আরেকটি উইবো পোস্টে তিনি লেখেন, 'নিশ্চিত'। অর্থাৎ আইকো ১৩ এর বেস মডেলের দাম থাকবে ৩,৯৯৯ ইউয়ান। উল্লেখ্য গত বছর আইকো ১২ এর প্রাথমিক স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছিল ৩,৯৯৯ ইউয়ান। ফলে উত্তরসূরিতে একাধিক আপগ্রেড দেখা গেলেও, ক্রেতাদের অতিরিক্ত অর্থ ব্যয় করতে হবে না। জানিয়ে অ্যাপলও কিছু বছর ধরে তাদের আইফোনের দাম বাড়াচ্ছে না। সম্ভবত সেই নীতি অনুসরণ করছে আইকো।

 

আইকো ১৩ এর স্পেসিফিকেশন ও ফিচার

জানা গেছে আইকো ১৩ স্মার্টফোনে ২কে কিউ১০ এভারেস্ট ডিসপ্লে ব্যবহার করা হবে। এই ডিসপ্লে চীনের বিওই দ্বারা তৈরী করা হবে। এই ডিসপ্লে হাই রিফ্রেশ রেট ও বেশি উজ্জ্বলতা প্রদান করবে। পাশাপাশি কালারও দুর্দান্ত পাওয়া যাবে। এছাড়া আগেই বলেছি পারফরম্যান্সের জন্য থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ এলিট প্রসেসর। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৫ ভিত্তিক অরিজিনওএস কাস্টম স্কিনে চলবে। এটি ১৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১ টিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে।

কয়েকদিন আগে একটি রিপোর্টে দাবি করা হয়েছিল যে, আইকো ১৩ ফোনে ৬.৮২ ইঞ্চি ২কে রেজোলিউশনের ওএলইডি ডিসপ্লে দেওয়া হবে, যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এতে ওআইএস সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল সনি প্রাইমারি ক্যামেরা সেন্সর থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য পাওয়া যাবে ৬,১৫০ এমএএইচ ব্যাটারি, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Tags:    

Similar News