নামি দামী ফোনকে টেক্কা দিতে বাজারে এন্ট্রি নিচ্ছে iQOO Neo 10 সিরিজ, ফিচার্স কেমন দেখে নিন

Update: 2024-10-18 13:36 GMT

iQOO 13 ফ্ল্যাগশিপ স্মার্টফোন আগামী ৩০ অক্টোবর লঞ্চ হবে বলে আগেই নিশ্চিত করা হয়েছে। এর পাশাপাশি চীনা সংস্থাটি Neo 10 সিরিজের প্রিমিয়াম ফোনের উপরেও কাজ শুরু করেছে বলে জল্পনা শোনা যাচ্ছে। সংস্থা কিছু না বললেও, এখন একটি সূত্র iQOO Neo 10 ও Neo 10 Pro এর স্পেসিফিকেশন ফাঁস করেছে।

iQOO Neo 10 এবং Neo 10 Pro যথাক্রমে Snapdragon 8 Gen 3 ও Dimensity 9400 প্রসেসরে চললে। স্মার্টফোন দু'টি গেম খেলার জন্য উপযুক্ত ১.৫কে রেজোলিউশনের হাই-রিফ্রেশ রেট যুক্ত ডিসপ্লের সঙ্গে লঞ্চ হতে পারে। সিকিউরিটির জন্য মিলবে আল্ট্রাসনিক ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

পাওয়ার ব্যাকআপের জন্য, iQOO Neo 10 সিরিজে পাওয়ারফুল ৬,৫০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে বলে দাবি করা হয়েছে সূত্রের তরফে। তবে শুধু স্পেসিফিকেশন নয়, এই স্মার্টফোন লাইনআপের লঞ্চ টাইমলাইন সম্পর্কেও ইঙ্গিত দেওয়া হয়েছে। এটি ডিসেম্বরে চীনে রিলিজ হওয়ার সম্ভাবনা।

এছাড়া, অন্যান্য রিপোর্ট অনুযায়ী, iQOO Neo 10 সিরিজ মেটালের মিডল ফ্রেম, Android 14 নির্ভর OriginOS 5, এবং ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহযোগে আসতে পারে। Neo 10 সিরিজের প্রতিদ্বন্দ্বী হিসাবে বাজারে থাকবে OnePlus Ace 5 সিরিজ, Realme GT Neo 7 ও Redmi K80 লাইনআপ।

Tags:    

Similar News