Moto G15 ফোনের এন্ট্রির আগাম বার্তা Geekbench এর, অতি সস্তায় ৪ জিবি র‌্যাম সহ থাকবে অ্যান্ড্রয়েড ১৫

Update: 2024-10-18 13:45 GMT

Motorola শীঘ্রই আরও একটি বাজেট স্মার্টফোন বাজারে আনতে পারে। এই ফোনের নাম হবে Moto G15। এটি ২০২৩ সালের আগস্টে আসা Moto G14 এর উত্তরসূরি হবে। 91mobiles-এর রিপোর্ট অনুযায়ী, Moto G15 আজ বেঞ্চমার্ক সাইট Geekbench-এ উপস্থিত হয়েছে। এখান থেকে ডিভাইসটির প্রসেসর, অপারেটিং সিস্টেম ও র‌্যাম সম্পর্কে জানা গেছে।

Moto G15 ফোনকে দেখা গেল Geekbench-এ

গিকবেঞ্চে মোটো জি১৫ সিঙ্গেল কোর টেস্টে ৩৪০ এবং মাল্টি-কোর টেস্টে ১৩১১ স্কোর করতে পেরেছে। যেখানে গতবছরে আসা মোটো জি১৪ ফোনের ৮ জিবি র‌্যাম সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৪৪৭ ও ১৫৯৯ স্কোর করেছিল। ফলে বলা যায় উত্তরসূরি কিছুটা হলেও ডাউনগ্রেড হার্ডওয়্যার সহ আসতে পারে।

গিকবেঞ্চে মোটো জি১৫ ডিভাইসটিকে ৪ জিবি র‌্যাম সহ খুঁজে পাওয়া গেছে। যদিও আমাদের ধারণা লঞ্চের সময় এর আরও কয়েকটি র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে। এদিকে ফোনটি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৫ অপারেটিং সিস্টেম সহ লঞ্চ হবে বলে জানা গেছে।

যদিও Moto G15 এর চিপসেটের নাম এই মুহূর্তে স্পষ্ট নয়। বেঞ্চমার্ক সাইটে একটি অক্টা-কোর প্রসেসর সহ একে দেখা গেছে। প্রসঙ্গত, Moto G14 ফোনে ছিল ইউনিসক টি৬১৬ চিপসেট। এর এর বেস মডেলের দাম ছিল ৯,৯৯৯ টাকা। আশা করা যায় Moto G15 এই রেঞ্জে লঞ্চ হবে।

Moto G14: স্পেসিফিকেশন ও ফিচার

Moto G14 ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে আছে। ফটোগ্রাফির জন্য এতে ডুয়াল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। পাওয়ার ব্যাকআপের জন্য এই স্মার্টফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ২০ ওয়াট ফাস্ট সাপোর্ট করে।

Tags:    

Similar News