Nokia 108 4G ফিচার ফোন লঞ্চ করল HMD Global, একবার চার্জে চলবে তিন দিন

Update: 2024-10-16 20:19 GMT

HMD Global চীনে তাদের নতুন ফিচার ফোন হিসেবে Nokia 108 4G লঞ্চ করল। এর দাম রাখা হয়েছে প্রায় ৩,০০০ টাকার কাছাকাছি। এই ফিচার ফোনে আছে টি৯ কীবোর্ড, ফ্ল্যাশ লাইট। এছাড়া Nokia 108 4G দীর্ঘক্ষণ ব্যাকআপ দেওয়ার জন্য ১,৪৫০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। আসুন নোকিয়ার নতুন ৪জি ফিচার ফোনের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Nokia 108 4G: দাম ও উপলব্ধতা

নোকিয়া ১০৮ ৪জি ফিচার ফোনের দাম রাখা হয়েছে ২৫৯ ইউয়ান, যা ভারতীয় মূল্যে প্রায় ৩,০৬০ টাকা। তবে এটি অফারে সামান্য কমে পাওয়া যাবে। চীনের বাইরে ডিভাইসটি কবে লঞ্চ হবে তা এখনও জানানো হয়নি। নোকিয়া ১০৮ ৪জি তিনটি কালারে এসেছে - ব্ল্যাক, পিঙ্ক ও ব্লু।

Nokia 108 4G: স্পেসিফিকেশন ও ফিচার

Nokia 108 4G ফিচার ফোনে আছে ২.৪ ইঞ্চি এলসিডি। এতে ১,৪৫০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা তিন দিন পর্যন্ত ব্যাকআপ দেবে বলে HMD Global এর তরফে‌‌ দাবি করা হয়েছে। আর নাম অনুসারে এতে 4G ভোল্টি কানেক্টিভিটি সাপোর্ট করবে। এর সাথে দেওয়া হয়েছে ৩.৫ মিমি হেডফোন জ্যাক ও এলইডি ফ্ল্যাশ লাইট।

জানিয়ে রাখি Nokia 108 4G ফোনে কোনো ক্যামেরা নেই। আজ্ঞে হ্যাঁ! সংস্থাটি এতে ভিজিএ ক্যামেরাও দেয়নি। তাই এর মাধ্যমে কোনো ছবি তোলা যাবে না। তবে এতে ব্যবহারকারীদের সুবিধার জন্য বড় ফন্ট ও বাটনের পাশাপাশি টি৯ কীবোর্ড উপস্থিত।

Tags:    

Similar News