6,000mah ব্যাটারির সঙ্গে নতুন স্মার্টফোন আনছে OnePlus, মিলবে 100W চার্জিংও!

Update: 2024-10-11 09:55 GMT

সাম্প্রতিক সময়ে প্রায় প্রতিটি স্মার্টফোন ব্র্যান্ডকে ব্যাটারির ক্যাপাসিটি বাড়াতে দেখা যাচ্ছে। তা সেটি ফ্ল্যাগশিপ হোক বা মিড-রেঞ্জার। আর এই ক্ষেত্রে প্রথম সারিতে রয়েছে ওয়ানপ্লাস। চীনা সংস্থাটির গত বছরের ফ্ল্যাগশিপ OnePlus 12 প্রতিদ্বন্দ্বী ফোনগুলির তুলনায় পাওয়ারফুল ব্যাটারি অফার করেছিল। উত্তরসূরী OnePlus13 তার থেকেও শক্তিশালী ব্যাটারি পাচ্ছে বলে জানা গিয়েছে।

৯১মোবাইলসের রিপোর্ট অনুযায়ী, OnePlus 13 চীনের TAF সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গিয়েছে। সেখান থেকে পাওয়া নথি বলছে, এই ফোনে ডুয়াল-সেল ব্যাটারি ব্যবহার হবে, যার রেটেড ক্যাপাসিটি ৫,৮৪০ এমএএইচ। অর্থাৎ টিপিক্যাল ক্যাপাসিটি দাঁড়াবে ৬,০০০ এমএএইচ। এটি পূর্বসূরী মডেলের তুলনায় ১০ শতাংশ বেশি।

হেভি ইউজারদের জন্য অতিরিক্ত এই ব্যাটারি লাইফ কাজে দেবে। প্রসঙ্গত, OnePlus Ace 3 Pro মডেলে আমরা ৬,১০০ এমএএইচ ব্যাটারি থাকতে দেখেছি। তারপর থেকেই ওয়ানপ্লাস বড় ব্যাটারির দিকে মনোনিবেশ করেছে। OnePlus 13 ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জিং ও ১০০ ওয়াট সুপারভোক ওয়্যার্ড চার্জিং সাপোর্ট করবে বলে আশা করা যায়।

অন্যান্য স্পেসিফিকেশনের কথা বললে, OnePlus 13 ফ্ল্যাগশিপ স্মার্টফোনে Snapdragon 8 Gen Elite (8 Gen 4 নামেও লঞ্চ হতে পারে), কিছুটা কার্ভড 2K LTPO ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সিস্টেম, ও ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং ফিচার থাকতে পারে।

Tags:    

Similar News