OnePlus 13 Feature: গুজবে শিলমোহর, ওয়ানপ্লাস ১৩ বিশাল বড় ৬০০০ এমএএইচ ব্যাটারি ও ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ লঞ্চ হচ্ছে

ওয়ানপ্লাস চলতি মাসের শেষে বাজারে আনতে চলেছে OnePlus 13 ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি। লঞ্চের আগে এখন কোম্পানি ধীরে ধীরে এর স্পেসিফিকেশনের ওপর থেকে পর্দা সরাচ্ছে। এখন ফোনটির ব্যাটারি এবং চার্জিং ক্ষমতা সামনে এসেছে।

Update: 2024-10-28 05:15 GMT

বহু প্রতীক্ষিত OnePlus 13 স্মার্টফোনটি আগামী ৩১ অক্টোবর চীনে আনুষ্ঠানিকভাবে লঞ্চ হতে চলেছে। আনুষ্ঠানিকভাবে উন্মোচন করার আগে, ব্র্যান্ডটি ধীরে ধীরে হ্যান্ডসেটের মূল বিবরণ প্রকাশ করতে শুরু করেছে। ব্র্যান্ড দ্বারা প্রকাশিত সাম্প্রতিক ওয়েইবো (চীনা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম) পোস্টগুলি ওয়ানপ্লাস ১৩ ফোনের সম্পর্কে ব্যাটারির আকার ও চার্জ করার ক্ষমতা সহ অন্যান্য অনেক বিবরণ নিশ্চিত করেছে৷ চলুন এগুলি দেখে নেওয়া যাক।

ওয়ানপ্লাস চলতি মাসের শেষে বাজারে আনতে চলেছে OnePlus 13 ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি। লঞ্চের আগে এখন কোম্পানি ধীরে ধীরে এর স্পেসিফিকেশনের ওপর থেকে পর্দা সরাচ্ছে। এখন ফোনটির ব্যাটারি এবং চার্জিং ক্ষমতা সামনে এসেছে। 

ব্র্যান্ড দ্বারা প্রকাশিত পোস্টারগুলি নিশ্চিত করেছে যে ওয়ানপ্লাস ১৩ মডেলে ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। অর্থাৎ, এই মডেলটিতে এখনও পর্যন্ত ওয়ানপ্লাস ফোনে দেখা সবচেয়ে বড় ব্যাটারি থাকবে। দ্বিতীয় পোস্টারটি নিশ্চিত করেছে যে, এটি ১০০ ওয়াট ওয়্যার্ড এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং উভয়কেই সাপোর্ট করবে। ১০০ ওয়াট সুপারভুক (SuperVOOC) চার্জিং সহ, ফোনটি মাত্র ৩৬ মিনিটে ০ থেকে ১০০ শতাংশ পর্যন্ত যেতে পারে। এছাড়াও, ওয়ানপ্লাস ১৩ ১০০ ওয়াট পর্যন্ত ইউনিভার্সাল ফাস্ট চার্জিং স্ট্যান্ডার্ড (UFCS) প্রোটোকল সাপোর্ট করে, যা থার্ড পার্টি অ্যাডাপ্টারের সাথে ফাস্ট চার্জিংয়ের অনুমতি দেয়। সুপারভুক এস (SUPERVOOC S) চিপ ইন্টিগ্রেশনের সাথে ফোনটি আকর্ষনীয় ৯৯.৫% ডিসচার্জ দক্ষতা অর্জন করে, যা বর্ধিত এবং দক্ষ ব্যবহারের জন্য ব্যাটারি আউটপুট অপ্টিমাইজ করে।

ব্র্যান্ডের দ্বারা প্রকাশিত অন্যান্য পোস্টারগুলি নিশ্চিত করেছে যে ওয়ানপ্লাস ১৩ এর বাম ধারে কোম্পানির আইকনিক অ্যালার্ট স্লাইডার যুক্ত থাকবে। এছাড়াও, ফোনটি দ্রুত ডেটা ট্রান্সফারের জন্য একটি আইআর ব্লাস্টার, একটি মাল্টি-ফাংশনাল নিয়ার ফিল্ড কমিউনিকেশন (NFC) এবং একটি ইউএসবি ৩.২ জেন ইউএসবি-সি পোর্টের মতো বৈশিষ্ট্য সহ আসবে। এগুলি ছাড়াও, ওয়ানপ্লাস ইতিমধ্যেই নিশ্চিত করেছে যে ওয়ানপ্লাস ১৩ হ্যান্ডসেটে ডুয়েল স্টেরিও স্পিকার ও এআই নয়েজ কমানোর জন্য চারটি মাইক্রোফোন থাকবে এবং ফোনটি অ্যান্ড্রয়েড ১৫ ভিত্তিক কালারওএস ১৫ (ColorOS 15) কাস্টম স্কিনে চলবে।

ওয়ানপ্লাস ১৩ মডেলের রিয়ার ক্যামেরা সেটআপে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সহ ৫০ মেগাপিক্সেলের এলওয়াইটি-৮০৮ প্রাইমারি ক্যামেরা থাকবে। আর প্রধান সেন্সরের সাথে একটি ৫০ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ৩x অপটিক্যাল জুম সহ একটি ৫০ মেগাপিক্সেলের এলওয়াইটি-৬০০ পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা যুক্ত থাকবে। এছাড়া, ওয়ানপ্লাস ১৩ হ্যান্ডসেটের সামনে ৬.৮২ ইঞ্চির ২কে ১২০ হার্টজ ওলেড (OLED) স্ক্রিন এবং উচ্চতর পারফরম্যান্সের জন্য কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ এলিট চিপসেট রয়েছে বলেও নিশ্চিত করা হয়েছে।

Tags:    

Similar News