OnePlus 13 Unboxing Video: ওয়ানপ্লাস ১৩ এর আনবক্সিং ভিডিও লঞ্চের আগেই ফাঁস, ডিজাইনে কি কি পরিবর্তন

OnePlus 13 Unboxing Video Reveal - ওয়ানপ্লাস ১৩ এর ৬.৮২ ইঞ্চি ২কে এলটিপিও ডিসপ্লে দেখা যাবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ৪,৫০০ নিটস পর্যন্ত ব্রাইটনেস সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ এলিট প্রসেসর, ২৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ১ টিবি পর্যন্ত স্টোরেজ দেওয়া হবে।

Update: 2024-10-25 03:55 GMT

ওয়ানপ্লাস চীনে তাদের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন OnePlus 13 লঞ্চ করতে চলেছে। আগামী ৩১ অক্টোবর এর জন্য একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করা হয়েছে। ইতিমধ্যেই জানা গেছে এই ফোনে কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮ এলিট প্রসেসর থাকবে, যেটি স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ এর উত্তরসূরি হিসেবে এসেছে। এছাড়া ডিভাইসটি দুর্দান্ত ডিসপ্লে ও ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করবে। লঞ্চের আগে আজ আবার ওয়ানপ্লাস ১৩ এর আনবক্সিং ভিডিও সামনে এসেছে। এই ভিডিওতে স্মার্টফোনটির সামনের ও পিছনের ডিজাইন দেখানো হয়েছে।

ওয়ানপ্লাস ১৩ এর আনবক্সিং ভিডিও লঞ্চের আগে সামনে এল

আনবক্সিং ভিডিওতে দেখা গেছে ওয়ানপ্লাস ১৩ এর ডিজাইন এর পূর্বসূরি ওয়ানপ্লাস ১২ এর থেকে কিছুটা আলাদা হবে। বিশেষ করে ব্যাক প্যানেলের ডিজাইনে পার্থক্য নজরে পড়বে। আবার ফোনটির পাশে নতুন আইফোনের মত বাটন দেখা গেছে। সাথে অ্যালার্ট স্লাইডার থাকবে। আর ওয়ানপ্লাস ১৩ এর সামনে কার্ভড ডিজাইনের ডিসপ্লে দেওয়া হবে।

ওয়ানপ্লাস ১৩ স্পেসিফিকেশন ও ফিচার

ওয়ানপ্লাস ১৩ স্মার্টফোনের অন্যতম মুখ্য ফিচার হবে দ্বিতীয় প্রজন্মের টিংয়াগং কুলিং সিস্টেমের ব্যবহার। এটি মাল্টিটাস্কিং ভালো করতে দ্রুত ডিভাইসকে শীতল করবে। এই কুলিং সিস্টেমে ভেপার কুলিং চেম্বার উপস্থিত থাকবে। সাথে ব্যবহার করা হবে ডাবল লেয়ার ২কে গ্রাফাইট শিট। সংস্থার তরফে দাবি করা হয়েছে, ওয়ানপ্লাস ১৩ মডেলটি পূর্বসূরির তুলনায় ৭ ডিগ্রি সেলসিয়াস কম গরম হবে এই কুলিং সিস্টেম থাকার কারণে।

স্পেসিফিকেশনের কথা বললে, এতে ৬.৮২ ইঞ্চি ২কে এলটিপিও ডিসপ্লে দেখা যাবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ৪,৫০০ নিটস পর্যন্ত ব্রাইটনেস সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ এলিট প্রসেসর, ২৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ১ টিবি পর্যন্ত স্টোরেজ দেওয়া হবে। ফটোগ্রাফির জন্য ওয়ানপ্লাস ১৩ ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। যারমধ্যে দেওয়া হবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ৩এক্স অপটিক্যাল জুম সহ ৫০ মেগাপিক্সেল টেলিফটো সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই স্মার্টফোনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আর ওয়ানপ্লাসের এই ফ্ল্যাগশিপ ডিভাইসে বড় ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ১০০ ওয়াট ওয়্যার্ড এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

Tags:    

Similar News