Oppo Diwali Offer জিতে নিন ১০ লক্ষ টাকা সহ নতুন ওপ্পো স্মার্টফোন, সাথে সুদ ছাড়া মাসিক কিস্তির সুবিধা

Update: 2024-10-24 16:46 GMT

ওপ্পো ভারতে দিওয়ালি বোনাঞ্জা সেলের অংশ হিসেবে ব্যবহারকারীদের জন্য 'পে ০, ওয়ারি ০, উইন ১০ লক্ষ টাকা' পরিষেবার ঘোষণা করল। আর এই সেলে ওপ্পো রেনো ১২ ও ওপ্পো এফ২৭, ওপ্পো এফ২৫ প্রো, ওপ্পো এ৩ প্রো ও ওপ্পো কে১২এক্স ফোনের সাথে লোভনীয় অফার পাবেন ক্রেতারা।ওপ্পো ইন্ডিয়ার অফিসিয়াল স্টোর থেকে বেনিফিটগুলি পাওয়া যাবে। এছাড়া আগামী ৫ নভেম্বর পর্যন্ত অ্যামাজন ও ফ্লিপকার্টেও ওপ্পো দিওয়ালি বোনাঞ্জা সেলের (Oppo Diwali Bonanza Sale) অফারগুলি পাওয়া যাবে।

ওপ্পো ফেস্টিভ অফার | Oppo Festive Offers

ওপ্পো তাদের দিওয়ালি সেলে ক্রেতাদের 'পে ০, ওয়ারি ০, উইন ১০ লক্ষ টাকা' সুবিধা দেবে। অফারের অংশ হিসাবে, ক্রেতারা ওপ্পো রেনো ১২ প্রো, এফ২৭ প্রো প্লাস, ওপ্পো এফ২৭ সহ একাধিক স্মার্টফোনের সাথে নো-কস্ট ইএমআই, জিরো ডাউন পেমেন্ট, জিরো প্রসেসিং ফি এবং ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন।

ওপ্পো দিওয়ালি সেলের সমস্ত অফার

১: ১২ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই প্ল্যান।

২: ১৮ মাস পর্যন্ত লো কস্ট ইএমআই প্ল্যান।

৩: বাজাজ ফিনান্স, আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্ক, এইচডিবি ফিনান্স, টিভিএস ফিনান্স এবং কোটাক ব্যাঙ্কের সাথে ৬ থেকে ৯ মাস পর্যন্ত জিরো প্রসেসিং ফি স্কিম।

৪: ১১ বা ১২ মাস পর্যন্ত জিরো ডাউন পেমেন্ট সুবিধা পাওয়া যাবে।

৫: এইচডিএফসি ব্যাঙ্ক, আইসিআইসিআই ব্যাঙ্ক, এসবিআই, ব্যাঙ্ক অফ বরোদা, আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্ক, কোটাক ব্যাঙ্ক, এইউ স্মল ফিনান্স ব্যাঙ্ক, আরবিএল ব্যাঙ্ক, ডিবিএস ব্যাঙ্ক এবং ফেডারেল ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

ওপ্পো দিওয়ালি বোনাঞ্জা সেলে স্মার্টফোনের উপর সেরা ডিল

ওপ্পো দিওয়ালি বোনাঞ্জা ২০২৪ সেলে স্মার্টফোনের সাথে বাম্পার ডিসকাউন্ট পাওয়া যাবে। এই সেলে আগামী ৫ নভেম্বর পর্যন্ত ওপ্পো রেনো ১২ প্রো ৩৬,৯৯৯ টাকায় কেনা যাবে। ৩২,৯৯৯ টাকায় বিক্রি হবে ওপ্পো রেনো ১২ এবং ওপ্পো এফ২৭ প্রো প্লাস কিনতে খরচ হবে ২৭,৯৯৯ টাকা। আর ওপ্পো এফ২৭ সেলে ২০,৯৯৯ টাকায় তালিকাভুক্ত, যেখানে ওপ্পো রেনো ১১ প্রো বিক্রি হবে ৩৭,৯৯৯ টাকায়। আবার ওপ্পো এফ২৫ প্রো এর দাম পড়বে ২৩,৯৯৯ টাকা, ওপ্পো এ৩ প্রো কেনা যাবে ১৭,৯৯৯ টাকায় এবং ওপ্পো কে১২এক্স কেনা যাবে ১২,৯৯৯ টাকায়।

দিওয়ালি বোনাঞ্জা সেলে ওপ্পো স্মার্টফোন কিনলে ক্রেতারা ১০ লাখ টাকা পর্যন্ত জেতার সুযোগ পাবেন। আবার ওপ্পো ফাইন্ড এন৩ ফ্লিপ স্মার্টফোন, এনকো বাডস ২ ইয়ারবাডস, প্যাড ট্যাবলেট, স্ক্রিন প্রোটেকশন প্ল্যান, ওপ্পো কেয়ার+ সাবস্ক্রিপশন, রিওয়ার্ড পয়েন্ট এবং আরও অনেক ক্যাশ পুরস্কার জেতার সুযোগ পাওয়া যাবে।

Tags:    

Similar News