Poco C75: সস্তায় বেস্ট স্মার্টফোন আনছে পোকো, লঞ্চের আগেই ফাঁস ছবি ও ফিচার্স

Update: 2024-10-15 10:23 GMT

দীর্ঘদিন ধরে জল্পনা চলার পর অনলাইনে Poco C75 স্মার্টফোনের ডিজাইন ও স্পেসিফিকেশন ফাঁস হয়ে গেল। Poco C সিরিজের নতুন মডেলটি তিনটি রঙের বিকল্পে দেখা গিয়েছে। এতে MediaTek Helio G85 প্রসেসর ব্যবহার করা হবে বলে দাবি করা হয়েছে। ফোনটির ডিজাইন ও স্পেসিফিকেশন অনেকটা Redmi 14C এর মতো।

টিপস্টার সুধাংশু আম্বোরে স্মার্টপিক্সের সঙ্গে যৌথ ভাবে Poco C75 এর ছবি ও স্পেসিফিকেশন প্রকাশ করেছে। ফোনটিকে তিনটি কালার অপশনে দেখা গিয়েছে - কালো, সাদা এবং সবুজ। ব্যাক প্যানেলে বড় গোল ক্যামেরা মডিউল বর্তমান। সামনে নচযুক্ত ডিসপ্লে রয়েছে। নচের ভিতরে সেলফি ক্যামেরা অবস্থিত।

Poco C75 স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

পোকো সি৭৫ ফোনে ৬.৮৮ ইঞ্চি এলসিডি ডিসপ্লে থাকবে, যা এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ফোনটিতে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর থাকছে। এটি ৮ জিবি পর্যন্ত র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের সঙ্গে যুক্ত থাকবে। এনএফসি ও ৩.৫ মিমি হেডফোন জ্যাকও মিলবে।

পোকো সি৭৫ এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ০.০৮ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা দেখা যাবে। সেলফি ও ভিডিয়ো কলের জন্য সামনে ১৩ মেগাপিক্সেল সিঙ্গেল ক্যামেরা উপলব্ধ হবে। ডিভাইসটির ৫,১৬০ এমএএইচ ব্যাটারি ১৮ ওয়াট চার্জিং স্পিড সাপোর্ট করবে।

Tags:    

Similar News