একধাক্কায় ৫,২৫০ টাকা দাম কমলো Realme GT 6T 5G ফোনের, ব্যাঙ্ক অফারে আরও সস্তায় কেনার সুযোগ

Update: 2024-10-13 06:34 GMT

উৎসবের মরসুমে এখন ছোটো বড়ো সমস্ত সংস্থা তাদের বিভিন্ন প্রোডাক্টের দাম কমিয়েছে। পাশাপাশি ই-কমার্স সাইটগুলি বিভিন্ন সেলের আয়োজন করে সস্তায় দামি দামি প্রোডাক্ট কেনার সুযোগ দিচ্ছে। এই মুহূর্তে আপনি সবচেয়ে কম দামে Realme GT 6T 5G‌ কিনতে পারবেন। অ্যামাজনে ডিভাইসটি ২৫,৭৫০ টাকার কমে বিক্রি হচ্ছে। চলতি বছরের মে মাসে স্মার্টফোনটি ৩০ হাজার টাকার রেঞ্জে লঞ্চ হয়েছিল। কিন্তু অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে এর উপর ৫,০০০ টাকা কুপন ডিসকাউন্ট দেওয়া হচ্ছে।

Realme GT 6T 5G এর সাথে লোভনীয় ডিল দিচ্ছে অ্যামাজন

অ্যামাজন সেলে রিয়েলমি জিটি ৬টি ৫জি এর চারটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ডিসকাউন্ট অফার দেওয়া হচ্ছে। লঞ্চের সময় এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ৩০,৯৯৯ টাকা। তবে সেলে এটি ২৯,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে। যদিও এর কুপন ডিসকাউন্ট দেওয়া হচ্ছে।

আপনি রিয়েলমি জিটি ৬টি ৫জি স্মার্টফোনের বেস মডেলের উপর ৪,২৫০ টাকার কুপন ডিসকাউন্ট পাবেন। যেখানে প্রিমিয়াম মডেলের সাথে দেওয়া হচ্ছে ৫,৫০০ টাকার কুপন। অর্থাৎ আপনি যখন কুপনটি ব্যবহার করবেন তখন ফোনের ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম কমে দাঁড়াবে ২৫,৭৫০ টাকায়। এছাড়াও আপনি ৫ শতাংশ ব্যাঙ্ক ক্যাশব্যাক অফারের লাভ ওঠাতে পারবেন। এরপর আরও কমে রিয়েলমি জিটি ৬টি ৫জি কিনে নেওয়া যাবে।

Realme GT 6T 5G স্পেসিফিকেশন ও ফিচার

Realme GT 6T 5G ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭৮ ইঞ্চি এলটিপিও অ্যামোলেড ডিসপ্লে, যা ৬০০০ নিটস পর্যন্ত ব্রাইটনেস সাপোর্ট করবে। এতে পাওয়া যাবে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক রিয়েলমি ইউআই কাস্টম স্কিন চালিত এই স্মার্টফোনে ৫,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১২০ ওয়াট সুপারভুক চার্জিং সাপোর্ট করবে।

Tags:    

Similar News