Realme GT 7 Pro Battery: 6,500mah ব্যাটারির সঙ্গে লঞ্চ হবে রিয়েলমি জিটি ৭ প্রো, ডিসপ্লেতে থাকছে বড় চমক

Realme GT 7 Pro Battery - রিয়েলমি জিটি ৭ প্রো-এর অন্যতম উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হবে ৬,৫০০ এমএএইচ ব্যাটারি। পাওয়ারফুল এই ব্যাটারি ১২০ ওয়াট ফাস্ট চার্জ সাপোর্ট করবে।

Update: 2024-10-27 11:30 GMT

Realme GT 7 Pro চীনে ৪ নভেম্বর আত্মপ্রকাশ করতে চলেছে। কোম্পানি আরও নিশ্চিত করেছে, নভেম্বরেই ফ্ল্যাগশিপ ফোনটি গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে। এটি বিশ্ববাজারে Snapdragon 8 Elite প্রসেসর চালিত প্রথম স্মার্টফোন হবে আশা করা হচ্ছে। GT 7 Pro রিয়েলমির সবচেয়ে অত্যাধুনিক মডেল হিসাবে বাজারে আসবে। ইতিমধ্যেই টিজারের মাধ্যমে ডিজাইন সহ বিভিন্ন ফিচার্স প্রকাশ করে ক্রেতাদের উন্মাদনা বাড়িয়ে তুলেছে সংস্থা। এখন একটি সূত্র থেকে ফাঁস হওয়া তথ্য সেই উন্মাদনায় নতুন মাত্রা যোগ করেছে।

Realme GT 7 Pro স্পেসিফিকেশন

এক টিপস্টারের এক্স (সাবেক টুইটার) পোস্ট থেকে জানা গিয়েছে, রিয়েলমি জিটি ৭ প্রো ৬.৭৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সঙ্গে আসবে। এটি উন্নত ইউজার এক্সপেরিয়েন্সের জন্য ১২০ হার্টজের স্মুদ রিফ্রেশ রেট এবং ২৭৮০x১২৬৪ পিক্সেল রেজোলিউশন অফার করবে। এছাড়াও, ভিভাইসটির পিক্সেল ডেনসিটি হবে ৪৫০ পিপিআই। ডিসপ্লের পিক ব্রাইটনেস ৬০০০ নিটস বলে দাবি করা হয়েছে।

রিয়েলমি জিটি ৭ প্রো-এর অভ্যন্তরে কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮ এলিট প্রসেসর থাকবে বলে আগেই নিশ্চিত করা হয়েছে। এই চিপসেট টিএসএমসি-এর সেকেন্ড জেনারেশন ৩এনএম প্রোসেসিং নোডের উপর তৈরি এবং কোয়ালকমের কাস্টম অরিয়ন কোর সিপিইউ নিয়ে এসেছে, যার সর্বোচ্চ ক্লক স্পিড ৪.৩২ গিগাহার্টজ। রিয়েলমির ফোনটিকে ১৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ৫১২ জিবি অব্দি স্টোরেজ কনফিগারেশনে বাজারে ছাড়বে।

রিয়েলমির নতুন ফোনের ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকছে। মেইন সেন্সরটি এফ/১.৮৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স হবে বলে শোনা যাচ্ছে। সেকেন্ডারি সেন্সরটি ৫০ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স হওয়ার সম্ভাবনা। তৃতীয় ক্যামেরাটি হবে ৮ মেগাপিক্সেলের সেন্সর। এটি আল্ট্রা-ওয়াইড লেন্স হিসাবে কাজ করতে পারে। ফোনের ক্যামেরায় ১২০x ডিজিটাল জুম সাপোর্ট থাকবে।

এছাড়া, সেলফি ও ভিডিয়ো কলের জন্য, সামনে ১৬ মেগাপিক্সেলের সিঙ্গেল ক্যামেরা মিলবে। রিয়েলমি জিটি ৭ প্রো-এর অন্যতম উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হবে ৬,৫০০ এমএএইচ ব্যাটারি। পাওয়ারফুল এই ব্যাটারি ১২০ ওয়াট ফাস্ট চার্জ সাপোর্ট করবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৫ নির্ভর রিয়েলমির কিস্টম ইউআই ৬ ভার্সনে রান করবে।

Tags:    

Similar News