Realme GT7 Pro: দুর্দান্ত ক্যামেরার সঙ্গে অনবদ্য স্মার্টফোন, রিয়েলমির নতুন চমক

Update: 2024-10-11 02:54 GMT

রিয়েলমির পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন হিসাবে বাজারে আসতে চলেছে Realme GT 7 Pro। এটি Qualcomm Snapdragon 8 Gen 4 চিপসেটের সঙ্গে নভেম্বরে লঞ্চ হবে বলে শোনা যাচ্ছে। ইতিমধ্যেই ডিভাইসটির ডিজাইন ও বিভিন্ন স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছে। এবার এই ফোনের ক্যামেরা ডিটেলস ফাঁস হয়ে গেল।

Realme GT7 Pro কেমন ক্যামেরা অফার করবে

বিখ্যাত চীনা টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশনের ওয়েইবো (মাইক্রো ব্লগিং প্ল্যাটফর্ম) পোস্ট অনুযায়ী, রিয়েলমি জিটি ৭ প্রো ফোনের প্রাইমারি ক্যামেরায় ব্যবহার হবে ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৯০৬ (Sony IMX906) প্রসেসর। যার সঙ্গে ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা যুক্ত থাকবে।

ডিভাইসটির তৃতীয় ক্যামেরা হিসাবে ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৮৮২ (Sony IMX882) টেলিফটো সেন্সর উপস্থিত থাকবে। যদিও, প্রাথমিক রিপোর্ট থেকে জানা গিয়েছিল, এটি সনি এলওয়াইটি৬০০ (Sony LYT600) টেলিফটো সেন্সর হবে। ক্যামেরাটি ৩x অপটিক্যাল জুম অফার করবে। সঙ্গে উচ্চ হাইব্রিড ম্যাগনিফিকেশন থাকবে।

এছাড়া, বিভিন্ন সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, Realme GT 7 Pro-তে ৬.৭৮ ইঞ্চি ওলেড ডিসপ্লে, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১.৫কে রেজোলিউশন, ১৬ জিবি পর্যন্ত র‍্যাম, ১ টিবি ইর্ন্টানাল স্টোরেজ, ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ও ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

Tags:    

Similar News