Redmi 14C 5G ভারতে এন্ট্রি নিচ্ছে ৮ জিবি র‌্যাম ও স্ন্যাপড্রাগন প্রসেসর সহ, উপস্থিত হল Geekbench-এ

Update: 2024-10-16 05:35 GMT

রেডমি সম্প্রতি তাদের Redmi 14C 4G স্মার্টফোনটি লঞ্চ করেছে। বর্তমানে কোম্পানিটি এর 5G সংস্করণটি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। আর এখন গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং ডেটাবেসে আসন্ন Redmi 14C 5G ফোনের ভারতীয় সংস্করণটি উপস্থিত হয়েছে, যা এর প্রসেসর, র‍্যাম এবং পারফরম্যান্স সম্পর্কিত বিশদ তথ্য প্রকাশ করেছে। আসুন এগুলি দেখে নেওয়া যাক।

Redmi 14C 5G মডেলের ভারতীয় ভ্যারিয়েন্টকে দেখা গেছে Geekbench ডেটাবেসে

রেডমি ১৪সি ৫জি ফোনের ভারতীয় সংস্করণটি গিকবেঞ্চ বেঞ্চমার্ক প্ল্যাটফর্মে 2411DRN47I মডেল নম্বর সহ তালিকাভুক্ত হয়েছে। এখানে, "I" অক্ষরটি ভারতীয় মডেলের প্রতিনিধিত্ব করে। ডিভাইসটি বেঞ্চমার্কিং সাইটের সিঙ্গেল-কোর টেস্টে ৯১৭ এবং মাল্টি-কোর টেস্টে ২,১৮২ পয়েন্ট স্কোর করেছে। এটি তার ৪জি ভ্যারিয়েন্টের তুলনায় উল্লেখযোগ্যভাবে বেশি।

রেডমি ১৪সি ৪জি ফোনটি গিকবেঞ্চের সিঙ্গেল-কোর পরীক্ষায় প্রায় ৪০০ পয়েন্ট এবং মাল্টি-কোর রাউন্ডে প্রায় ১,৩০০ পয়েন্ট পেয়েছে। এর অর্থ হল আসন্ন ৫জি মডেলটি আরও ভাল পারফরম্যান্স সরবরাহ করবে। এছাড়াও, তালিকাটি আরও প্রকাশ করে যে ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলবে এবং ৮ জিবি র‍্যাম সাপোর্ট সহ আসবে। এটি আরও ইঙ্গিত করে যে, রেডমি ১৪সি ৫জি মডেলে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৪ জেন ২ চিপসেটটি ব্যবহার করা হতে পারে।

Redmi 14C 5G ফোনের স্পেসিফিকেশনের (সম্ভাব্য)

Redmi 14C 5G হ্যান্ডসেটটিকে এর আগে হাইপারওএস (HyperOS) সোর্স কোডে একই মডেল নম্বর সহ দেখা গিয়েছিল। এটি আইএমইআই (IMEI) ডেটাবেসেও উপস্থিত হয়েছে, যা একই বিবরণ নিশ্চিত করে। অনলাইন রিপোর্ট অনুযায়ী, Redmi 14C 5G সম্ভবত ভারত এবং বিশ্ব বাজারে Redmi 12R ফোনের একটি রিব্র্যান্ডেড সংস্করণ হিসাবে আসতে চলেছে।

তাই Redmi 12R মডেলের স্পেসিফিকেশনের ওপর ভিত্তি করে, Redmi 14C 5G ফোনে এইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৬০০ নিট পর্যন্ত উজ্জ্বলতা সহ ৬.৮৮ ইঞ্চির আইপিএস এলসিডি স্ক্রিন থাকতে পারে। এটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বড় ৫,১৬০ এমএএইচ ব্যাটারি এবং ১৩ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করতে পারে। তবে, এই বৈশিষ্ট্যগুলির কোনটিই আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়নি, তাই এগুলির সত্যতা কতটা তা সময়ই বলতে পারবে।

Tags:    

Similar News