5G ছাড়াও 4G ভার্সনে আসছে Redmi Note 14 Pro, দুর্দান্ত ডিসপ্লে সহ থাকবে বিশাল স্টোরেজ

Update: 2024-10-14 08:46 GMT

Redmi Note 14 সিরিজ গত মাসে চীনে লঞ্চ হয়েছে এবং এই লাইনআপে স্ট্যান্ডার্ড Redmi Note 14 থেকে আরম্ভ করে Redmi Note 14 Pro+ পর্যন্ত প্রতিটি মডেল 5G সাপোর্ট করে। তবে Redmi Note 14 Pro মডেলটির 4G ভার্সন নিয়ে কাজ শুরু করে দিয়েছে শাওমি। এখন FCC ডেটাবেস থেকে ডিভাইসটির প্রচুর স্পেসিফিকেশন ফাঁস হয়েছে।

FCC সার্টিফিকেশন সাইটে 24116RACCG মডেল নম্বর সহ Redmi Note 14 Pro 4G লিস্টেড হয়েছে। এফসিসি লিস্টিং থেকে জানা গিয়েছে, এই ফোনে ৬.৬৭ ইঞ্চি ফুলএইচডি+ পিওলেড (pOLED) ডিসপ্লে থাকবে, যা ১০৮০x২৩৪০ পিক্সেল রেজোলিউশন সাপোর্ট করবে।

লিস্টিং অনুযায়ী, রেডমির এই ফোন একাধিক মেমরি কনফিগারেশনে বাজারে আসবে। নোট ১৪ প্রো ৪জি ৮ জিবি/১২৮ জিবি, ৮ জিবি/২৫৬ জিবি, ১২ জিবি/২৫৬ জিবি, ও ১২ জিবি/৫১২ জিবি স্টোরেজ অপশনে উপলব্ধ হতে পারে। ফোনটি ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই ও ব্লুটুথ সাপোর্ট করবে।

Redmi Note 14 Pro 4G-তে পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার হতে পারে। তবে চার্জিং স্পিড কত হতে পারে সেটা অজানা। এছাড়া, শোনা যাচ্ছে ফোনটির কোডনাম "Obsidian" এবং এতে MediaTek Dimensity চিপসেট থাকবে। উল্লেখ্য, Redmi Note 14 Pro 5G ভ্যারিয়েন্টেও MediaTek প্রসেসর রয়েছে, যার নাম Dimensity 7300 Ultra।।

Tags:    

Similar News