২০২৪ সালের সেরা অ্যান্ড্রয়েড ফোন Redmi Note 14 Pro+, প্রথম সপ্তাহে রেকর্ড সংখ্যক বিক্রি

Update: 2024-10-04 17:35 GMT

শুরুটা দুর্দান্ত করল Redmi Note 14 Pro সিরিজ। গত সপ্তাহের ট্রেন্ডিং ফোনের তালিকায় শীর্ষে ছিল এই সিরিজের Redmi Note 14 Pro+। আজ আবার শাওমির তরফে বলা হয়েছে যে, লঞ্চের পর প্রথম সপ্তাহের বিক্রির নিরিখে উল্লেখিত স্মার্টফোনটি ২০২৪ সালের অন্যান্য অ্যান্ড্রয়েড ফোনগুলির পিছনে ফেলেছে। জানিয়ে রাখি, Redmi Note 14 Pro+ ডিভাইসে আছে ৬.৬৭ ইঞ্চি ওএলইডি ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭এস জেন ৩ প্রসেসর, ১৬ জিবি পর্যন্ত র‌্যাম, ৫০ মেগাপিক্সেল টেলিফটো সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা, ৬,২০০ এমএএইচ ব্যাটারি।

Redmi Note 14 Pro+ প্রথম সপ্তাহে সুপারহিট

শাওমি আজ একটি পোস্টার শেয়ার করে জানিয়েছে, ২০২৪ সালে বিভিন্ন দামে যেসব অ্যান্ড্রয়েড স্মার্টফোন লঞ্চ হয়েছে তাদের প্রথম সপ্তাহের সেলের পরিসংখ্যানকে পিছনে ফেলেছে Redmi Note 14 Pro+। যদিও এই স্মার্টফোনটি মিড রেঞ্জে এসেছে। এরপরও বাজেট রেঞ্জের ফোনকে এই ডিভাইসটি পিছনে ফেলার অর্থ ক্রেতারা যথেষ্ট পছন্দ করেছে।

২০২৪ সালের সেরা অ্যান্ড্রয়েড ফোন Redmi Note 14 Pro+, প্রথম সপ্তাহে রেকর্ড সংখ্যক বিক্রি

জানিয়ে রাখি, আপাতত চীনে লঞ্চ হয়েছে রেডমি নোট ১৪ সিরিজ। আর এবারের স্মার্টফোনগুলির মজবুতির দিকে নজর দিয়েছে রেডমি। এই সিরিজে আইপি৬৬, আইপি৬৮, আইপি৬৯ ওয়াটার ও ডাস্ট রেজিস্ট্যান্স রেটিং আছে। ফলে ডিভাইসগুলি জল ও ধুলো লাগলেও নষ্ট হবে না।

আবার ফোনগুলিকে এক বছরের স্ক্রিন ওয়ারেন্টি, এক বছরের কভার ওয়ারেন্টি, পাঁচ বছরের ব্যাটারি ওয়ারেন্টি সহ আনা হয়েছে। শুধু তাই নয়, এই সিরিজের ফোনে এক বছরের মধ্যে কোনো সমস্যা দেখা দিলে ক্রেতারা সারাই ছাড়াই পাল্টে নিতে পারবে। আর এইসমস্ত কারণে রেডমি নোট ১৪ সিরিজের ডিভাইসগুলিকে চীনের মানুষ ব্যাপক পছন্দ করেছে।

Tags:    

Similar News