Vivo T4X 5G Revealed: ভিভো টি৪এক্স ৫জি নতুন বছরে মিড রেঞ্জে এন্ট্রি নেবে, বড় ব্যাটারি সহ থাকবে দুর্দান্ত ক্যামেরা

Vivo T4X 5G Revealed IMEI Database - ভিভো টি৪এক্স ৫জি স্মার্টফোনকে গিজমোচীনা আইএমইআই ডেটাবেসে দেখতে পেয়েছে। এখানে ফোনটি V2437 মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত হয়েছে।

Update: 2024-10-27 19:12 GMT

বিশ্ব স্মার্টফোন বাজারে নিজেদের জায়গা শক্ত করতে একের পর এক স্মার্টফোন আনছে ভিভো। আজই আমরা আইএমইআই ডেটাবেসে চীনা ব্র্যান্ডটির ভিভো ওয়াই২৯ ৪জি নামের একটি নতুন ফোন খুঁজে পেয়েছিলাম। এখন আবার ভিভো টি৪এক্স ৫জি (Vivo T4x 5G) স্মার্টফোনকে এই ডেটাবেসে দেখা গেল। এই সিরিজের অধীনে যেহেতু ব্র্যান্ডটি মিড রেঞ্জ ডিভাইস আনে তাই আশা করা যায়, ভিভো টি৪এক্স ৫জি এর দাম ২০,০০০ টাকার কাছাকাছি রাখা হতে পারে।

ভিভো টি৪এক্স ৫জি উপস্থিত হল IMEI ডেটাবেসে

ভিভো টি৪এক্স ৫জি স্মার্টফোনকে গিজমোচীনা আইএমইআই ডেটাবেসে দেখতে পেয়েছে। এখানে ফোনটি V2437 মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত হয়েছে। তবে এখান থেকে হ্যান্ডসেটটির টেকনিক্যাল স্পেসিফিকেশন জানা যায়নি। যদিও আমাদের বিশ্বাস, ইতিমধ্যেই লঞ্চ হওয়া ভিভো টি৩এক্স ৫জি এর মতোই ফিচার সহ ডিভাইসটি বাজারে আসবে। আপগ্রেড মডেল হওয়ার কারণে সামান্য কিছু পরিবর্তন দেখা যেতে পারে।

ভিভো টি৩এক্স ৫জি ফোনে আছে ৬.৭২ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে। এই ডিসপ্লে ১০০ নিটস পর্যন্ত ব্রাইটনেস ও ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। আর পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৬ জেন ১ প্রসেসর। ডিভাইসটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যায়। আর মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য ভিভো টিএক্স৪ ৫জি এর পূর্বসূরিতে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ফানটাচওএস ১৪ কাস্টম ওএসে চলে।

ব্যাটারির কথা বললে, ভিভো টি৩এক্স ৫জি ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এই ব্যাটারি ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। জল প্রতিরোধের জন্য এতে আইপিএক্স৪ রেটিং এবং ধুলো প্রতিরোধের জন্য এই ডিভাইসে আইপি৬এক্স রেটিং উপস্থিত।

Tags:    

Similar News