Vivo V50 ও Vivo V50e ফোনের উপর কাজ শুরু করল ভিভো, দেখা গেল IMEI ডেটাবেসে

Update: 2024-10-04 17:27 GMT

Vivo V50 সিরিজের উপর কাজ শুরু করেছে ভিভো। সংস্থাটি এই সিরিজের দুটি স্মার্টফোন নিয়ে এখন পরীক্ষা করছে - Vivo V50 ও Vivo V50e। এই সিরিজ Vivo V40 লাইনআপের উত্তরসূরি হিসেবে আসবে, যার শেষ ফোন হিসেবে গত ২৫ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হয়েছে Vivo V40e। আজ স্মার্টপ্রিক্স নতুন ভিভো ভি সিরিজের দুটি ডিভাইসকে IMEI ডেটাবেসে খুঁজে পেয়েছে।

Vivo V50 Series সম্পর্কে কি কি তথ্য সামনে এল

ভিভো ভি সিরিজের ফোনগুলি কম বেশি একই ধরনের ফিচার দেখা যায়। আমরা ভিভো ভি৪০ সিরিজে ভিভো ভি৩০ সিরিজের কিছু ফিচার দেখেছিলাম। আশা করা যায় আসন্ন ভিভো ভি৫০ সিরিজেও এর ব্যতিক্রম হবে না। মনে করা হচ্ছে আগামী বছরে এই সিরিজ বাজারে আসবে।

স্মার্টপ্রিক্স তাদের রিপোর্টে নিশ্চিত করেছে যে, ভিভো ভি৫০ সিরিজের নেটওয়ার্ক টেস্টিং শুরু হয়েছে। বলার অপেক্ষা রাখে না যে, ভিভো ভি৫০ ও ভিভো ভি৫০ই ডিভাইস দুটি ৫জি কানেক্টিভিটি অফার করবে। আর সংস্থাটি চেষ্টা করবে ব্যবহারকারীদের সেরা নেটওয়ার্ক অভিজ্ঞতা দেওয়ার।

IMEI ডেটাবেস থেকে জানা গেছে, Vivo V50 ফোনের মডেল নম্বর হল V2427 এবং V2428 মডেল নম্বর বহন করবে Vivo V50e। আশা করা যায় এই দুটি স্মার্টফোনে লেটেস্ট প্রসেসর ও পূর্বসূরিদের তুলনায় দ্রুত চার্জিং সাপোর্ট করবে।

Vivo V50 সিরিজের রিলিজ ডেট

প্রসঙ্গত Vivo V30 সিরিজ লঞ্চ হয়েছিল চলতি বছরের ফেব্রুয়ারিতে। আর জুন মাসে লঞ্চ হয়েছিল Vivo V40 সিরিজের প্রথম স্মার্টফোন। আশা করা যায় Vivo V50 সিরিজও ২০২৫ সালের ফেব্রুয়ারিতে বাজারে এন্ট্রি নেবে।

Tags:    

Similar News