লঞ্চের আগেই Vivo X200, X200 Pro Mini, X200 Pro ফোনের ছবি সহ বিভিন্ন তথ্য প্রকাশ্যে এল

Update: 2024-10-07 05:29 GMT

Vivo X200 সিরিজের উপর থেকে পর্দা সরালো সংস্থার ভাইস প্রেসিডেন্ট ও জেনারেল ম্যানেজার। আগামী ১৪ অক্টোবর এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ লঞ্চের আগেই তিনি এদের ডিজাইন, ক্যামেরা, প্রসেসর সহ বিভিন্ন তথ্য প্রকাশ করেছেন। জানিয়ে রাখি, ওইদিন Vivo X200, Vivo X200 Pro Mini, Vivo X200 Pro ফোনের সাথে এদের কিছু স্পেশাল এডিশন লঞ্চ করা হবে।

Vivo X200 সিরিজের বৈশিষ্ট্য লঞ্চের আগেই নিশ্চিত করল ভিভোর জেনারেল ম্যানেজার

ভিভোর ভাইস প্রেসিডেন্ট ও জেনারেল ম্যানেজার, জিংডং বলেছেন যে, ভিভো এক্স১০০ এর সমস্ত সফলতা ধরে রাখবে উত্তরসূরি হিসেবে আসা ভিভো এক্স২০০ সিরিজ। নতুন এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজের দাম রাখা হবে ৪-৬ হাজার ইউয়ানের মধ্যে (প্রায় ৪৯,০০০ টাকা থেকে ৭১,০০০ টাকা)। আর ভিভো এক্স২০০ সিরিজের মাধ্যমে সংস্থাটি বিশ্বের অন্যতম সেরা স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে উঠে আসতে চায় বলে জিংডং দাবি করেছেন।

 

 

Delete Edit

 

তিনি তার পোস্টে Vivo X200 সিরিজের ফোন থেকে তোলা ছবিও পোস্ট করেছেন। জানা গেছে ছবিগুলি জেসিস ২০০ মেগাপিক্সেল এপিও টেলিফটো লেন্স থেকে তোলা। ১৩৫মিমি ফোকাল লেন্থের সাথে এই লেন্স নতুন 'টেলিফটো ম্যাক্রো' মোড অফার করবে, যা গ্যালারিতে বসে দূর থেকে দুই খেলোয়াড়ের টেনিস ম্যাচের প্রতিটি মুহূর্তের লড়াই যেমন ক্যাপচার করতে দেবে। তেমনি পর্বতের চূড়ার বরফকেও কাছে টেনে এনে ফোন বন্দি করতে দেবে।

আবার নতুন Vivo X200 সিরিজ ৪কে স্লো মো, ১০-বিট লগ, ৪কে ব্যাকলিট মুভি ধারণ করতে দেবে। কারণ এই সিরিজে থাকবে ভিভোর ভি৩ প্লাস চিপ সহ সনি এলওয়াইটি-৮১৮ সেন্সর।


Delete Edit

এছাড়া আসন্ন Vivo X200 সিরিজে পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৪০০ প্রসেসর। এটি আনটুটু বেঞ্চমার্ক সাইটে ৩ মিলিয়ন স্কোর পার করে রেকর্ড গড়েছে। আবার নতুন স্মার্টফোন সিরিজে থাকবে একাধিক এআই ফিচার, যার মধ্যে ভয়েস ট্রান্সক্রাইব, বিউটি ফিল্টার সহ অনেক কিছু পাওয়া যাবে। আর ফোনগুলি অ্যান্ড্রয়েড ১৫ ভিত্তিক অরিজিন ওএস ৫ কাস্টম স্কিনে চলবে।

জিংডং তার পোস্টে Vivo X200 এর একটি কালার ভ্যারিয়েন্টের ছবি আপলোড করেছে। তবে মিনি ও প্রো মডেল চারটি কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে বলে মনে হচ্ছে। এদের সবার পিছনে গোলাকার ক্যামেরা মডিউল দেখা যাবে।

Tags:    

Similar News