Vivo X200 Pro, X200 Pro mini বাজার কাঁপাতে লঞ্চ হল, 200MP ক্যামেরা সহ রয়েছে লেটেস্ট ডাইমেনসিটি 9400 প্রসেসর

Update: 2024-10-14 19:04 GMT

ভিভো আজ প্রত্যাশামতোই তাদের লেটেস্ট ফ্ল্যাগশিপ স্মার্টফোন, Vivo X200 Pro এবং X200 Pro Mini এর ওপর থেকে পর্দা সরালো৷ Vivo X200 Pro পরিচিত ফুল-সাইজের ফ্ল্যাগশিপ এক্সপেরিয়েন্স প্রদান করে, অন্যদিকে Vivo X200 Pro Mini চিত্তাকর্ষক ২০০ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স এবং একটি বড় ব্যাটারি সহ আরও কমপ্যাক্ট ডিজাইনের সাথে একই বৈশিষ্ট্য অফার করে। আসুন এই দুই হ্যান্ডসেটের দাম এবং স্পেসিফিকেশনগুলি সর্ম্পকে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Vivo X200 Pro mini / Vivo X200 Pro ফোনের স্পেসিফিকেশন

ভিভো এক্স২০০ প্রো হল সিরিজের সবথেকে বড় মডেল, যার চারপাশে ন্যূনতম বেজেল সহ একটি বড়, কার্ভড ডিসপ্লে রয়েছে। স্ক্রিনটির পরিমাপ ৬.৭৮ ইঞ্চি এবং এটি একটি এলটিপিও প্যানেল, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ, পিক ব্রাইটনেস ৪,৫০০ নিট। ডিসপ্লেটি প্রিমিয়াম দেখার অভিজ্ঞতার জন্য ডলবি ভিশন সাপোর্ট। ভিভো এক্স২০০ প্রো মিনি মডেলে কমপ্যাক্ট এবং ফ্ল্যাট ৬.৩১ ইঞ্চির ডিসপ্লে রয়েছে, স্ক্রিনের বাদবাকি বৈশিষ্ট্যগুলি প্রো মডেলের মতোই। উভয় ফোনই ভিন্ন রঙে আসে, ভিভো এক্স২০০ প্রো একটি অভিনব "স্যাফায়ার ব্লু" অপশন অফার করে, যা আলোর নিচে সমুদ্রের তরঙ্গের মতো প্যাটার্ন প্রদর্শন করে।

 

পারফরম্যান্সের জন্য, ভিভো এক্স২০০ প্রো এবংভিভো এক্স২০০ প্রো মিনি উভয় ফোনেই নতুন মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৪০০ প্রসেসর রয়েছে, যা ভিভো মিডিয়াটেকের সাথে যৌথভাবে ডেভেলপ করেছে। প্রসেসরটিতে মিডিয়াটেকের লেটেস্ট ৩ ন্যানোমিটার প্রক্রিয়া ব্যবহার করা হয়েছে এবং এতে চাহিদাপূর্ণ কাজগুলির জন্য একটি শক্তিশালী কর্টেক্স-এক্স৯২৫ সুপার কোর রয়েছে। গ্রাফিক্যালি চাহিদাপূর্ণ কাজগুলি পরিচালনা করার জন্য এটিতে একটি ১২-কোর জিপিইউ রয়েছে।

 

ভিভো তাদের তৃতীয়-প্রজন্মের সিলিকো অ্যানোড প্রযুক্তি ব্যবহার করে Vivo X200 Pro এবং X200 Pro Mini - উভয় ফোনে ব্যাটারিগুলিকে সংকুচিত করতেও সক্ষম হয়েছে। Vivo X200 Pro বিশাল ৬,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে, যেখানে Vivo X200 Pro Mini মডেলে সামান্য ছোট ৫,৭০০ এমএএইচ ব্যাটারি ইউনিট বিদ্যমান। উভয় ফোনই ৯০ ওয়াট ফাস্ট ওয়্যার্ড চার্জিং এবং ৩০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে।

Vivo X200 Pro সিরিজের ক্যামেরা মডিউলে জেইস (Zeiss) অপটিক্স এবং Vivo V3+ ইমেজিং চিপ সহ ট্রিপল রিয়ার সেটআপ রয়েছে। এর প্রধান সেন্সরটি হল একটি Sony LYT-818, একটি কাস্টম এফ/১.৫৭ লেন্স সহ একটি ১/১.২৮ ইঞ্চির ইমেজার৷ যদিও প্রযুক্তিগতভাবে এটি পূর্বসূরি Vivo X100 Pro সিরিজের ১-ইঞ্চি সেন্সর থেকে এক ধাপ নিচে, তবে ভিভো দাবি করেছে যে এই নতুন সেন্সরটি ফটো ক্যাপচারে বড় সেন্সরগুলির সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে এবং ভিডিও রেকর্ডিংয়ে তাদের ছাপিয়ে যেতে পারে।

 

Vivo X200 Pro mini / X200 Pro মডেলের আসল আপগ্রেড হল Vivo X100 Ultra-এ থাকা আকর্ষণীয় ২০০ মেগাপিক্সেলের জেইস এপিও (Zeiss APO) টেলিফোটো ক্যামেরার অন্তর্ভুক্তি। এটি একটি উজ্জ্বল এফ/২.৬৭ লেন্স সহ ৮৫ মিমি (৩.৭x) জুম অফার করে। এছাড়াও ক্যামেরা সিস্টেমের মধ্যে একটি ৫০ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড সেন্সর রয়েছে, আর ফোনগুলির সামনে অটোফোকাস সহ একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করছে।

Vivo X200 Pro mini / Vivo X200 Pro ফোনের মূল্য এবং লভ্যতা

চীনা বাজারে Vivo X200 Pro চারটি স্টোরেজ কনফিগারেশনে এসেছে - ১২ জিবি/২৫৬ জিবি, ১৬ জিবি/৫১২ জিবি, ১৬ জিবি/১ টিবি এবং বিশেষ ১৬ জিবি/১ টিবি স্যাটেলাইট সংস্করণ। বেস মডেলের মূল্য ৫,২৯৯ ইউয়ান (প্রায় ৬২,৮৬০ টাকা), আর বাকি তিনটি মডেল যথাক্রমে ৫,৯৯৯ ইউয়ান (প্রায় ৭১,১৬০ টাকা), ৬,৪০০ ইউয়ান (প্রায় ৭৭,১০০ টাকা) এবং ৬,৭৯৯ ইউয়ান (প্রায় ৮০,৬৫০ টাকা) মূল্যে পাওয়া যাবে।

 

অন্যদিকে, Vivo X200 Pro Mini তিনটি স্টোরেজ বিকল্পে মিলবে - ১২ জিবি/২৫৬ জিবি, ১৬ জিবি/৫১২ জিবি এবং ১৬ জিবি/১ টিবি। এগুলির দাম যথাক্রমে ৪,৬৯৯ ইউয়ান (প্রায় ৫৫,৭৪০ টাকা), ৫,২৯৯ ইউয়ান (প্রায় ৬২,৮৬০ টাকা) এবং ৫,৭৯৯ ইউয়ান (প্রায় ৬৮,৭৮০ টাকা)। Vivo X200 Pro এবংVivo X200 Pro Mini ফোন দুটির বিশ্বব্যাপী উপলব্ধতা সম্পর্কে এখনও নিশ্চিতভাবে কিছু জানানো হয়নি, তবে আশা করা হচ্ছে যে ভিভো শীঘ্রই আন্তর্জাতিক বাজারে এই স্মার্টফোনগুলি লঞ্চ করবে।

Tags:    

Similar News