Vivo Y19s বড় ব্যাটারি ও আকর্ষণীয় ডিজাইন সহ লঞ্চ হল, ৫০ এমপি ক্যামেরার সঙ্গে রয়েছে ৮ জিবি র‌্যাম

Update: 2024-10-17 13:36 GMT

Vivo Y19s আজ বাংলাদেশ সহ একাধিক দেশে লঞ্চ হয়েছে। ফোনটি বাজেট রেঞ্জে এসেছে। এর বিশেষ বিশেষ ফিচারের মধ্যে আছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা, ৫,৫০০ এমএএইচ ব্যাটারি। আবার Vivo Y19s স্মার্টফোনে আছে অক্টা কোর ইউনিসক চিপসেট ও ৬.৬৮ ইঞ্চি ডিসপ্লে। এটি তিনটি কালারে পাওয়া যাবে। আসুন ডিভাইসটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Vivo Y19s: দাম ও উপলব্ধতা

ভিভো ওয়াই১৯এস ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ লঞ্চ হয়েছে। তবে এর দাম জানানো হয়নি। এমনকি সংস্থার ওয়েবসাইটেও এখনও ফোনটিকে অন্তর্ভুক্ত করা হয়নি। তবে নিশ্চিত করা হয়েছে যে, এটি ব্ল্যাক, ব্লু ও সিলভার কালারে এসেছে।

Vivo Y19s কোন কোন দেশে লঞ্চ হয়েছে

ভিভো ওয়াই১৯এস স্মার্টফোনটি আজ বাংলাদেশ, পাকিস্তান, সংযুক্ত আরব আমিরাত, রাশিয়া, ভিয়েতনাম, মায়ানমার, সৌদি আরব, কম্বোডিয়া, মিশর, থাইল্যান্ড, কাজাখস্তান, উজবেকিস্তানে হয়েছে। তবে ভারতে এটি কবে আসবে তা এখনও জানানো হয়নি।

Vivo Y19s: স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ওয়াই১৯এস ফোনের সামনে দেখা যাবে ৬.৬৮ ইঞ্চি এলসিডি ডিসপ্লে, যা এইচডি প্লাস (৭২০×১৬০৮ পিক্সেল) রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ২৬৪ পিপিআই পিক্সেল ডেনসিটি সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এই ডিভাইসে ১২ ন্যানোমিটার অক্টা-কোর ইউনিসক টি৬১২ প্রসেসর, ৮ জিবি LPDDR4X র‌্যাম, ১২৮ জিবি ইএমএমসি ৫.১ স্টোরেজ দেওয়া হয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। ডুয়াল সিমের (ন্যানো + ন্যানো) নয়া ভিভো হ্যান্ডসেট অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ফানটাচওএস ১৪ কাস্টম স্কিনে চলবে।

ক্যামেরার কথা বললে, Vivo Y19s স্মার্টফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ / ১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং এফ / ৩.০ অ্যাপারচার সহ ০.০৮ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য ডিসপ্লের মাঝখানে পাঞ্চ হোল কাটআউটের মধ্যে উপস্থিত ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য Vivo Y19s হ্যান্ডসেটে ৫,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৫ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। ভিভো জানিয়েছে, থাইল্যান্ড ও ফিলিপাইনের ক্রেতারা বক্সে চার্জার পাবেন না।

সিকিউরিটির জন্য এই ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে। ফোনটির পরিমাপ ১৬৫.৭৫×৭৬.১০×৮.১০ মিলিমিটার এবং ওজন ১৯৮ গ্রাম।

Tags:    

Similar News