21 অক্টোবর নতুন Galaxy ডিভাইস লঞ্চের ঘোষণা করল Samsung, ফোন নাকি অন্য কিছু?

আগামী সপ্তাহেই লঞ্চ হতে চলেছে Samsung Galaxy Z Fold 6 Special Edition। কোম্পানি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করলো লঞ্চের তারিখ।

Update: 2024-10-17 12:17 GMT

স্যামসাং গত জুলাই মাসে তাদের Galaxy Z ফোল্ডেবল স্মার্টফোন সিরিজের অধীনে লেটেস্ট Samsung Galaxy Z Fold 6 এবং Samsung Galaxy Z Flip 6 মডেলগুলি লঞ্চ করেছে। তবে শোনা যাচ্ছিল যে, Samsung Galaxy Z Fold 6 ফোনের একটি "Special Edition"-ও খুব শীঘ্রই বাজারে আসবে। দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি এখন আনুষ্ঠানিকভাবে এই মডেলটির প্রকাশের তারিখ নিশ্চিত করেছে৷

Samsung Galaxy Z Fold 6 মডেলের ‘Special Edition’ আসছে এমাসেই

আজ একটি প্রেস রিলিজে, স্যামসাং ঘোষণা করেছে যে তারা আগামী ২১ অক্টোবর একটি নতুন গ্যালাক্সি ডিভাইস উন্মোচন করবে। যদিও ডিভাইসটির নাম নিশ্চিত করা হয়নি, তবে এটি বহু প্রতীক্ষিত বিশেষ সংস্করণের ফোল্ড হ্যান্ডসেট হওয়ার সম্ভাবনা বেশি। সেপ্টেম্বরের একটি রিপোর্ট থেকে এই ফোনটির ডিজাইনের আভাস পাওয়া গিয়েছিল। এটি স্ট্যান্ডার্ড স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৬ এর পিল-আকৃতির লেআউটের বদলে একটি আয়তক্ষেত্রাকার বিন্যাসে একটি পরিমার্জিত ক্যামেরা মডিউল প্রকাশ করেছে।

আবার, সুপরিচিত টিপস্টার ইভান ব্লাস সম্প্রতি একটি আসন্ন ফোনের ক্যামেরা ডিজাইনের একটি ক্লোজআপ শেয়ার করেছেন। এতে উন্নত গ্রিপের জন্য টেক্সচারযুক্ত ফিনিশ সহ একটি লাক্সারি রোজ গোল্ড ফ্রেমও দেখা গেছে।

Samsung Galaxy Z Fold 6 Special Edition-এ কি কি উল্লেখযোগ্য আপগ্রেড থাকবে?

ডিজাইন ছাড়াও, Samsung Galaxy Z Fold 6 Special Edition মডেলে কিছু উল্লেখযোগ্য আপগ্রেড থাকবে বলেও জানা গেছে। যদিও সুনির্দিষ্ট তথ্য সামনে আসেনি, তবে স্যামসাংয়ের স্পেশাল এডিশনের ফোল্ড হ্যান্ডসেটের ক্যামেরা সিস্টেমটিতে বিশেষ পরিবর্তন দেখা যাবে বলে আশা করা হচ্ছে।

আরেকটি মূল আপগ্রেড এর হিঞ্জ বা কব্জা হতে পারে। টিপস্টার আইস ইউনিভার্স দাবি করেছেন যে, নতুন Samsung Galaxy Z Fold 6 Special Edition ফোনের ডিসপ্লে ক্রিজ স্ট্যান্ডার্ড Galaxy Z Fold 6-এর তুলনায় কম লক্ষণীয় হবে। যদি দাবিটি সত্য হয়, তবে এটি ক্রেতাদের জন্য একটি আকর্ষনীয় উন্নতি হবে কারণ আগের মডেলগুলি এই ক্ষেত্রে খুব সামান্যই অগ্রগতি করতে পেরেছে।

বিশেষ সংস্করণের ইনার ফোল্ডেবল ডিসপ্লেটি হবে ৮ ইঞ্চির, যা স্ট্যান্ডার্ড Samsung Galaxy Z Fold 6 মডেলের ৭.৬ ইঞ্চির স্ক্রিনের চেয়ে সামান্য বেশি। বাইরের ডিসপ্লেটি ৬.৩ ইঞ্চি থেকে ৬.৫ ইঞ্চি পর্যন্ত বাড়বে বলে আশা করা হচ্ছে। তবে, Samsung Galaxy Z Fold 6 Special Edition পাওয়া কঠিন হতে পারে। বর্তমান রিপোর্ট অনুযায়ী, এটি সীমিত সংখ্যায় প্রকাশিত হবে এবং বেশিরভাগ কোরিয়া এবং চীনে উপলব্ধ হবে। আগামী ২১ অক্টোবরের ইভেন্টে সমস্ত বিবরণ অনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হবে, যেখানে কোম্পানি ডিভাইসের সম্পূর্ণ স্পেসিফিকেশন এবং ফিচারগুলি নিশ্চিত করবে বলে আশা করা হচ্ছে।

Tags:    

Similar News