৩৭ হাজার টাকার বেশি ছাড় Samsung Galaxy S24 Ultra ফোনে, কোথায় এমন লোভনীয় অফার

Update: 2024-10-17 12:30 GMT

আপনি যদি Samsung ফোন পছন্দ করেন এবং সংস্থার কোনো ফ্ল্যাগশিপ স্মার্টফোন কিনতে চান তাহলে Galaxy S24 Ultra নিতে পারেন। অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে এই ডিভাইসের 12 জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের ভ্যারিয়েন্টে ৩৭,০০০ টাকারও বেশি ছাড়ে বিক্রি হচ্ছে। এই হ্যান্ডসেটে আছে ২০০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা, অ্যামোলেড ২এক্স ডিসপ্লে, স্ন্যাপড্রাগন প্রসেসর, এস-পেন সাপোর্ট এবং গ্যালাক্সি এআই ফিচার।

Samsung Galaxy S24 Ultra এর উপর খাস অফার

স্যামসাং গ্যালাক্সি এস২৪ আল্ট্রা ফোনের ১২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের সেলের সময় দাম ছিল ১৩৪,৯৯৯ টাকা। তবে এখন অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ডিভাইসটি ৩৮ শতাংশ ছাড়ের পরে ৯৭,৪৫০ টাকায় তালিকাভুক্ত আছে।

তবে স্যামসাং গ্যালাক্সি এস২৪ আল্ট্রা এর উপর অফার এখানেই শেষ নয়। ডিভাইসটি কেনার সময় আইসিআইসিআই, অ্যাক্সিস, এইউ স্মল ফিনান্স এবং আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১,০০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। সাথে রয়েছে এক্সচেঞ্জ অফার। উল্লেখ্য, ফোনটির ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট সেলে ছাড়ের পরে ১,০৮,৬৮৯ টাকায় বিক্রি হচ্ছে।

Samsung Galaxy S24 Ultra: স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এস২৪ আল্ট্রা এর সামনে দেখা যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৮ ইঞ্চি ডায়নামিক AMOLED 2X ডিসপ্লে। এই ডিসপ্লে ২৫০০ নিট পর্যন্ত ব্রাইটনেস অফার করে। পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ওয়ানইউআই কাস্টম স্কিনে চলে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy S24 Ultra এর পিছনে ২০০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ১০ মেগাপিক্সেল অপটিক্যাল টেলিফটো জুম লেন্স উপস্থিত। আর সামনে ১২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাওয়া যাবে। ফোনটি এস-পেনের সাথে এসেছে এবং পাঁচ বছর ধরে আপডেট পাবে বলে সংস্থার তরফে নিশ্চিত করা হয়েছে। হ্যান্ডসেটটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ৪৫ ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Tags:    

Similar News