শক্তিশালী ব্যাটারির সঙ্গে অসাধারণ ক্যামেরা, ক্রেতাদের মন জিতে নেবে OnePlus Ace 5 Pro

OnePlus Ace 5 সিরিজটির ওপর কাজ করছে সংস্থা। তবে লঞ্চের আগেই এখন এই লাইনআপের ডিভাইসগুলি সম্পর্কে নানা তথ্য সামনে আসতে শুরু করেছে, যেমন এখন এক টিপস্টার OnePlus Ace 5 Pro ফোনের কিছু মূল বৈশিষ্ট্য সামনে এনেছেন।

Update: 2024-10-17 07:23 GMT

ওয়ানপ্লাস এবছর জুন মাসে তাদের Ace সিরিজের অধীনে OnePlus Ace 3 Pro ফোনটি লঞ্চ করেছে। বর্তমানে কোম্পানি এর উত্তরসূরি হিসেবে OnePlus Ace 5 সিরিজে কাজ করছে। কোম্পানির তরফ থেকে কোনও আনুষ্ঠানিক ঘোষণার আগেই এখন এক বিশিষ্ট টিপস্টার OnePlus Ace 5 Pro মডেলের কিছু প্রধান বৈশিষ্ট্য সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন। আসুন এগুলি দেখে নেওয়া যাক।

ফাঁস হল OnePlus Ace 5 Pro ফোনের স্ক্রিনের বিবরণ

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন জানিয়েছেন যে, ওয়ানপ্লাস এস ৫ প্রো ফোনে ১.৫কে বিওই এক্স২ ফ্ল্যাট অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে। আপকামিং ডিভাইসে একটি ফ্ল্যাট-স্ক্রিনের ব্যবহার আসন্ন ওপ্পো ফ্ল্যাগশিপের মতো একটি ফ্ল্যাট ডিজাইনের দিকে ইঙ্গিত করে। তবে, ডিসপ্লের আকার এখনও জানা যায়নি।

OnePlus Ace 5 Pro ফোনের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

যদিও ডিসিএস নিজে ডিভাইসটির নাম উল্লেখ করেননি, তবে SM8750 বা কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৪ চিপের ব্যবহার ও অন্যান্য স্পেসিফিকেশনের সাথে এটিকে ওয়ানপ্লাস এস ৫ প্রো বলে মনে করা হচ্ছে। ওয়ানপ্লাস এস ৩ প্রো এবং ওয়ানপ্লাস এস ৩ ফোনগুলিকে যথাক্রমে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ এবং স্ন্যাপড্রাগন ৮ জেন চিপগুলির সাথে লঞ্চ করা হয়েছিল। সুতরাং পরবর্তী প্রজন্মের ওয়ানপ্লাস এস ৫ প্রো লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮ জেন ৪ চিপের সাথে আসবে বলে ধরে নেওয়া যায়।

আসন্ন OnePlus Ace 5 Pro বেশি ক্ষমতার সিলিকন-কার্বন অ্যানোড ব্যাটারি অফার করার নতুন ট্রেন্ড অনুসরণ করবে এবং এতে ৬,০০০ এমএএইচ-এর বেশি ক্ষমতার ব্যাটারি অফার থাকবে, যেখানে এর পূর্বসূরি OnePlus Ace 3 Pro ফোনে ৫,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি রয়েছে। ডিজিটাল চ্যাট স্টেশন এর আগে ডিভাইসটিতে একটি ৬,৩০০-৬,৫০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে বলে উল্লেখ করেছিলেন, যা ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ক্যামেরার ক্ষেত্রে, OnePlus Ace 5 Pro ফোনে প্রাইমারি সেন্সর হিসাবে ৫০ মেগাপিক্সেলের Sony IMX906, টেলিফটো হিসাবে ISOCELL JN1 এবং Find X8 সিরিজের মতো একই ইমেজ প্রসেসিং অ্যালগরিদম থাকবে বলে আশা করা হচ্ছে। জানিয়ে রাখি, Sony IMX906 সেন্সরে ৫০ মেগাপিক্সেল রেজোলিউশন এবং ১/১.৫৬ ইঞ্চির সেন্সর সাইজ রয়েছে। টেলিফোটো সেন্সরটিতে ৫০ মেগাপিক্সেলের রেজোলিউশন রয়েছে এবং এর পরিমাপ ১/২.৭৬ ইঞ্চি। তবে, টিপস্টার টেলিফটো ক্যামেরার জুম লেভেল প্রকাশ করেননি।

অন্যদিকে, স্ট্যান্ডার্ড OnePlus Ace 5 (বা বিশ্ব বাজারের জন্য OnePlus 13R) ফোনটিকে প্রোটোটাইপ মডেলের বিকাশ নিশ্চিত করে জেনশিন ইমপ্যাক্ট (Genshin Impact) গেমপ্লে পরীক্ষার থার্মাল ইমেজিং ফলাফলে দেখা গেছে। দুটি ফোনই অ্যান্ড্রয়েড ১৫ ওএস-এর ওপর ভিত্তি করে কালারওএস ১৫ (ColorOS 15) কাস্টম স্কিনে রান করবে বলে আশা করা হচ্ছে, যা কিছু এআই (AI) ফিচার সহ ভিজ্যুয়ালে ব্যাপক উন্নতি নিয়ে আসবে।

Tags:    

Similar News