Xiaomi 15 ফোনে থাকবে Leica ক্যামেরা? ভাইরাল রেন্ডার নিয়ে কি জানালো শাওমির কর্মকর্তারা

Update: 2024-10-07 06:37 GMT

গত পরশু Xiaomi 15 ফোনের একটি রেন্ডার ফাঁস হয়েছিল। যেখানে নতুন ডিজাইন সহ দেখা গিয়েছিল আপকামিং স্মার্টফোনটিকে। কারণ রেন্ডারে Leica ক্যামেরা ব্র্যান্ডিং দেখা গিয়েছিল। ফলে অনেকে মনে করেছিল যে, Xiaomi হয়তো বেস মডেলের ক্যামেরার জন্যেও Leica-র সাথে কাজ করতে আগ্রহী। তবে এই ছবি ভাইরাল হতেই শাওমি চীনের ডেপুটি জেনারেল ম্যানেজার, ওয়াং টেং স্পষ্ট জানিয়ে দিয়েছেন, এটি Xiaomi 15 এর রেন্ডার নয়।

Xiaomi 15 ফোনের ভুয়ো রেন্ডার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

টেকহোম নামক একটি ওয়েবসাইট থেকে Xiaomi 15 এর ছবিগুলি প্রকাশ করা হয়। যেখানে ফোনটির পিছনে লেইকা ক্যামেরা ব্র্যান্ডিং দেখা যায়। এই ছবি ভাইরাল হতেই শাওমি ফ্যানেরা উত্তেজিত হয়ে পড়ে। তবে ওয়াং টেং তার উইবো অ্যাকাউন্টে নিশ্চিত করেছেন যে, আসন্ন Xiaomi 15 এর ডিজাইন ফাঁস হওয়া ছবি থেকে অনেক আলাদা। যদিও এই ফোনের ক্যামেরা লেইকা দ্বারা ডেভেলপ হবে কিনা তা ডেপুটি জেনারেল ম্যানেজার জানাননি।

ফাঁস হওয়া রেন্ডারে দেখা যায়,‌ শাওমি ১৫ এর ব্যাক প্যানেলে কার্ভড এজ সহ ফ্লাট ডিজাইন লক্ষ্যণীয়। আর উপরের দিকে ডান পাশে বর্গাকার ক্যামেরা মডিউলের মধ্যে তিনটি ক্যামেরা সেন্সর ও আরও দুটি ছোট হোল থাকবে। আর তাদের উপরেই লেইকা ক্যামেরা ব্র্যান্ডিং উপস্থিত। আবার ব্যাক প্যানেলের নীচের দিকে লম্বালম্বিভাবে শাওমি ব্র্যান্ডিং বর্তমান। যদিও এটি আসল ছবি নয় বলে‌ নিশ্চিত করা হয়েছে।

Xiaomi 15 সিরিজে থাকবে ৯০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট

সম্প্রতি Xiaomi 15 ও Xiaomi 15 Pro চীনের 3C সার্টিফিকেশন সাইট থেকে ছাড়পত্র পেয়েছে। এরমধ্যে বেস ভ্যারিয়েন্টের মডেল নম্বর জানা গেছে 24129PN74C। আর 2410DPN6CC মডেল নম্বর সহ আসবে Xiaomi 15 Pro । আর এই দুই ডিভাইসে ৯০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে বলে সার্টিফিকেশন সাইটের ডেটাবেস থেকে জানা গেছে।

Tags:    

Similar News