Airtel ইউজারদের জন্য খারাপ খবর! এই সাশ্রয়ী প্ল্যানে আর মিলবেনা ফ্রি Disney+Hotstar সাবস্ক্রিপশন

Update: 2023-07-27 08:15 GMT

আকছার আমরা বিভিন্ন টেলিকম কোম্পানির সেরা প্ল্যান, নতুন সুবিধা বা আরও নানা ইতিবাচক দিকের কথা বলে থাকি। তবে আপনি যদি Bharti Airtel-এর গ্রাহক হন, তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য একটি খারাপ খবর আছে! আসলে সম্প্রতি ভারতের এই দ্বিতীয় শীর্ষস্থানীয় টেলিকম অপারেটরটি তার সাশ্রয়ী ৩৯৯ টাকার প্ল্যান থেকে ফ্রি Disney+Hotstar Mobile বেনিফিট রিমুভ করেছে। টেলিকম টক (Tekecomtalk)-এর রিপোর্ট অনুযায়ী, বেশ কয়েক দিন আগে পর্যন্ত Airtel সিম ইউজাররা এই প্রিপেইড প্ল্যান রিচার্জ করলে উল্লিখিত OTT বেনিফিট উপভোগ করতে পারতেন – কোনো অতিরিক্ত চার্জ ছাড়াই। কিন্তু এখন শুধুমাত্র কোম্পানির নির্দিষ্ট প্ল্যানের সাথে Disney+Hotstar সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে। সুবিধাপ্রাপ্ত এই প্ল্যানগুলির দাম ৪৯৯ টাকা, ৮৩৯ টাকা এবং ৩,৩৫৯ টাকা।

Airtel-এর ৩৯৯ টাকার প্ল্যানে তাহলে এখন কী সুবিধা পাওয়া যাবে?

এয়ারটেলের রিচার্জ প্ল্যানগুলির অন্যতম আকর্ষণীয় দিক হল এগুলির সাথে উপলব্ধ নানা প্ল্যাটফর্মের ফ্রি অ্যাক্সেস। সেক্ষেত্রে যেমনটা আগেই বলেছি, সংস্থার ৩৯৯ টাকার প্ল্যানে আর ডিজনি+হটস্টারের ফ্রি বেনিফিট অফার করবেনা। এখন এটি রিচার্জ করলে কাস্টমাররা ২৮ দিনের বৈধতায় ৩ জিবি ডেইলি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং রোজ ১০০টি করে এসএমএস পাবেন। আবার এতে আনলিমিটেড হাইস্পিড ৫জি (5G) ডেটাও ব্যবহার করা যাবে। সাথে থাকবে এক্সস্ট্রিম প্লে (Xstream Play), অ্যাপোলো ২৪/৭ সার্কেল (Apollo 24|7 Circle), ফ্রি হ্যালোটিউনস (Hellotunes) এবং উইঙ্ক মিউজিকের (Wync Music) অ্যাক্সেস।

ফ্রি-তে Disney+Hotstar সাবস্ক্রিপশন পাবেন এই তিন Airtel প্ল্যানে

১. Airtel-এর ৪৯৯ টাকার প্ল্যান: ৪৯৯ টাকার এয়ারটেল প্ল্যানটির বৈধতাও ২৮ দিন। এতেও রোজ ৩ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং, ১০০টি এসএমএস/প্রতিদিন এবং আনলিমিটেড ৫জি ডেটা পাওয়া যাবে। পাশাপাশি এটিও বিনামূল্যে এক্সস্ট্রিম প্লে, অ্যাপোলো ২৪/৭ সার্কেল, ফ্রি হ্যালোটিউনস এবং উইঙ্ক মিউজিকের বেনিফিট অফার করবে। অতিরিক্তভাবে, এটি রিচার্জ করলে পাবেন ডিজনি+হটস্টারের ৩ মাসের ফ্রি সাবস্ক্রিপশন।

২. Airtel-এর ৮৩৯ টাকার প্ল্যান: এই প্ল্যানটিতে প্রতিদিন ২ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং ১০০টি এসএমএসের সুবিধা বর্তমান; এর বৈধতা ৮৪ দিন। এছাড়া এটি আনলিমিটেড ৫জি ডেটা এবং ৩ মাসের রিওয়ার্ডসমিনি (RewardsMini), ডিজনি+হটস্টারের সাবস্ক্রিপশনের সাথে অন্যান্য যাবতীয় কম্প্লিমেন্টরি বেনিফিট অফার করে।

৩. Airtel-এর ৩,৩৫৯ টাকার প্ল্যান: তুলনামূলক বেশি দামের এই প্ল্যানটির বৈধতা কিন্তু ৩৬৫ দিন অর্থাৎ পুরো এক বছর। এটি রিচার্জ করলে দৈনিক ২.৫ জিবি করে ডেটা, ১০০টি এসএমএস রোজ, আনলিমিটেড ভয়েস কলিং এবং আনলিমিটেড ৫জি ডেটা বেনিফিট মিলবে। সাথে পাবেন ৪৯৯ টাকার প্ল্যানটির যাবতীয় অতিরিক্ত ফ্রি সাবস্ক্রিপশনের সুবিধা।

Tags:    

Similar News