ডিজাইন থেকে ব্যাটারি লাইফ, সস্তার Blaupunkt ইয়ারবাড আপনার প্রথম পছন্দ হতে পারে

Avatar

Published on:

Blaupunkt BTW100 KHROME Earbud Launched India

ভারতে লঞ্চ হল Blaupunkt -র নতুন কাটিং এজ ইয়ারবাড Blaupunkt BTW100 KHROME। ট্রুভোল্ট টেকনোলজি যুক্ত এই ইয়ারফোনটির অডিও কোয়ালিটি দুর্দান্ত বলে দাবি করেছে সংস্থাটি। একবার চার্জে ইয়ারফোনটি ২০ ঘন্টা পর্যন্ত প্লে ব্যাক টাইম দিতে সক্ষম। আর এটি নজরকাড়া ডিজাইন সহ এসেছে। চলুন দেখে নেওয়া যাক নতুন Blaupunkt BTW100 KHROME ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Blaupunkt BTW100 KHROME-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Blaupunkt BTW100 KHROME ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ১,১৯৯ টাকা। এটি হোয়াইট ক্রোম এবং ব্ল্যাক ক্রোম কালার অপশনে এসেছে।। প্রসঙ্গত উল্লেখ্য, ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পাওয়া যাচ্ছে ইয়ারফোনটি।

Blaupunkt BTW100 KHROME-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Blaupunkt BTW100 KHROME ইয়ারবাডে দেওয়া হয়েছে অভিনব ক্রোম ফিনিশ। আর সংস্থাটি দাবি করেছে, নতুন এই ইয়ারফোনটি দুর্দান্ত কোয়ালিটির সাউন্ড অফার করতে সক্ষম। তাছাড়া আগেই বলা হয়েছে, এতে রয়েছে ট্রু ভোল্ট টেকনোলজি। তাই খুব সহজে খুব অল্প সময়ের মধ্যেই এটি পুরোপুরি চার্জ হয়ে যাবে। আবার এর বাডগুলি স্লিক ও এর এর্গোনমিক ডিজাইন সহ আসায় দরুন কানে শক্তভাবে আটকে থাকবে। তাই বলাই যাই, স্টাইল ও মনোরম অডিও কোয়ালিটির উপযুক্ত সংমিশ্রণ হল এই হেয়ারেবলটি।

এদিকে একবার চার্জে Blaupunkt BTW100 KHROME ইয়ারফোন ২০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাকটাইম অফার করতে সক্ষম। তবে নতুন এই ইয়ারবাডের অন্যান্য গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য যেমন, নয়েজ ক্যান্সলেশন ফিচার কিংবা ড্রাইভার সম্পর্কে এখনো পর্যন্ত কোনো তথ্যই পাওয়া যায়নি ।

সঙ্গে থাকুন ➥