900 টাকার কমে Boat Airdopes 120 ইয়ারবাডস বাজারে এল, 40 ঘন্টা নিশ্চিন্তে ব্যবহার করা যাবে

Avatar

Published on:

Boat Airdopes 120 Launched India

ইলেকট্রনিক্স ডিভাইস প্রস্তুতকারী ভারতীয় সংস্থা Boat বাজারে নিয়ে আসলো তাদের নতুন অডিও ডিভাইস, যার নাম Boat Airdopes 120। এতে রয়েছে ১০ এমএম ড্রাইভার এবং দীর্ঘ ৪০ ঘন্টার ব্যাটারি লাইফ। আর এর দাম থাকছে ৯০০ টাকারও কম। চলুন দেখে নেওয়া যাক নতুন Boat Airdopes 120 ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Boat Airdopes 120-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Boat Airdopes 120 ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৮৯৯ টাকা। আগামী ২৩ মার্চ থেকে ই-কমার্স সাইট অ্যামাজনে কিনতে পাওয়া যাবে ইয়ারফোনটি। এটি ডন ব্লু, আইভরি হোয়াইট এবং অ্যাক্টিভ ব্ল্যাক কালার অপশনে পাওয়া যাবে।

Boat Airdopes 120-এর স্পেসিফিকেশন ও ফিচার

Boat Airdopes 120 ইয়ারফোন ১০ এমএম অডিও ড্রাইভার সহ এসেছে। আর এতে রয়েছে কোয়াড মাইক ইএনএক্স টেকনোলজি, যা বাইরের আওয়াজ এড়িয়ে ব্যবহারকারীকে স্বচ্ছ কল এক্সপেরিয়েন্স প্রদান করতে সক্ষম। এমনকি ইয়ারফোনটিতে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি উপলব্ধ, সেই সঙ্গে থাকছে বিস্ট মোড। যার আরেক নাম লো ল্যাটেন্সি মোড। গেমারদের জন্য এই মোড উপযুক্ত।

অন্যদিকে, ইয়ারফোনটিতে রয়েছে ইন্সটা ওয়েক অ্যান্ড পেয়ার টেকনোলজি। তাই চার্জিং কেসের ঢাকনা খোলার সাথে সাথেই এটি নিকটবর্তী স্মার্টফোনের সাথে যুক্ত হতে পারবে। উপরন্তু হেয়ারেবলটিতে ইন-ইয়ার ডিটেকশন সহ টাচ কন্ট্রোল টেকনোলজি বর্তমান। তাই কান থেকে ইয়ারবাড খুললেই এটি স্বয়ংক্রিয়ভাবে পজ হয়ে যাবে।

এবার আসা যাক Boat Airdopes 120 ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে একবার চার্জে এর ব্যাটারি ৪০ ঘন্টা পর্যন্ত প্লে টাইম এবং ৮ ঘন্টা পর্যন্ত একটানা লিসনিং টাইম অফার করতে সক্ষম। আবার ফার্স্ট চার্জিং সাপোর্ট সহ আসায় মাত্র পাঁচ মিনিট চার্জে এটি এক ঘন্টা পর্যন্ত চলবে। সর্বোপরি জলের ছিঁটে এবং ঘাম থেকে সুরক্ষা দেওয়ার জন্য এতে দেওয়া হয়েছে IPX4 রেটিং।

সঙ্গে থাকুন ➥