ব্যাটারি শেষ হবে না, boAt Airdopes Genesis ইয়ারফোন ৫৪ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ সহ লঞ্চ হল

Avatar

Published on:

boAt Airdopes Genesis launched India

সম্প্রতি ভারতে এসেছিল boAt Rockerz 255 নেকব্যান্ড ইয়ারফোন। এবার সংস্থাটি লঞ্চ করল নতুন একটি ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, যার নাম boAt Airdopes Genesis। এতে রয়েছে ইন ইয়ার ডিটেকশন ফিচার সহ ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি, ভয়েস অ্যাসিস্ট্যান্ট এবং ইএনএক্স টেকনোলজি যুক্ত কোয়াড মাইক। চলুন নতুন boAt Airdopes Genesis ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

boAt Airdopes Genesis-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে boAt Airdopes Genesis ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,৭৯৯ টাকা। আগামী ১ জুন থেকে শুরু হবে এর বিক্রি। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পাওয়া যাবে ইয়ারফোনটি।

boAt Airdopes Genesis-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত boAt Airdopes Genesis ইয়ারফোনটি তার দুর্দান্ত সাউন্ড পারফরম্যান্সের জন্য সহজেই ক্রেতাদের মন জয় করবে বলে আশাবাদী সংস্থাটি। কারণ এতে রয়েছে ১৩ এমএম ড্রাইভার, যা সিগনেচার সাউন্ড এবং মনোরম অডিও এক্সপেরিয়েন্স প্রদান করবে।

তাছাড়া ইয়ারফোনটি ব্যবহার করতে ইউজারের কোনো সমস্যা হবে না। শুধু তাই নয়, এতে থাকছে সিমলেস ইন-ইয়ার ডিটেকশন ফিচার। তাই কান থেকে ইয়ারবাডগুলি খুলে নিলে এটি স্বয়ংক্রিয়ভাবে পজ হয়ে যাবে।

অন্যদিকে, স্বচ্ছ কলিং এক্সপেরিয়েন্স প্রদান করাও এই ইয়ারফোনটির আরেকটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য। এর জন্য এতে রয়েছে ইএনএক্স টেকনোলজি যুক্ত কোয়াড মাইক। তাই যেকোনো কোলাহলপূর্ণ পরিবেশেও ইয়ারফোনের মাধ্যমে কথা বলতে এবং শুনতে কোনো অসুবিধা হবে না। শুধু তাই নয়, এতে থাকছে ব্লুটুথ ৫.৩ টেকনোলজি। আবার গেমপ্রেমীদের জন্য হেয়ারেবলটিতে ৬৫ এমএস লো ল্যাটেন্সিযুক্ত বিস্ট মোড উপলব্ধ।

এবার আসা যাক boAt Airdopes Genesis ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ৫৪ ঘণ্টা পর্যন্ত প্লে টাইম অফার করতে সক্ষম। উপরন্তু ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসায় মাত্র পাঁচ মিনিট চার্জে এটি ৬০ মিনিট পর্যন্ত ব্যবহারযোগ্য। তদুপরি ইয়ারফোনটিতে ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট বর্তমান। সর্বোপরি জল ও ঘাম থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটিতে দেওয়া হয়েছে IPX5 রেটিং।

সঙ্গে থাকুন ➥