ফুল চার্জে ১০০ ঘন্টা চলবে, মাত্র ১১৯৯ টাকায় boAt Airdopes Max ইয়ারবাড লঞ্চ হল

Avatar

Published on:

boAt Airdopes Max Launched in India

স্মার্ট অডিও ডিভাইস প্রস্তুতকারী ভারতীয় সংস্থা boAt দেশীয় বাজারে ক্রমশ সম্প্রসারিত করছে তাদের ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডের রেঞ্জ। আজ সংস্থাটি লঞ্চ করেছে নতুন একটি ইয়ারবাড, যার নাম boAt Airdopes Max। ১,২০০ টাকারও কম দামে আসা নতুন এই ইয়ারফোনে রয়েছে ১৩এমএম ড্রাইভার, ইএনএক্স টেকনোলজিযুক্ত কোয়াড মাইক এবং ৫০ এমএস লো ল্যাটেন্সি মোড। সংস্থাটি দাবি করেছে, একবার চার্জে ইয়ারফোনটি ১০০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Airdopes Max ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Airdopes Max-এর দাম ও লভ্যতা

boAt Airdopes Max ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,১৯৯ টাকা। এটি কার্বন ব্ল্যাক, বোল্ড ব্লু এবং আইভরি হোয়াইট, এই তিনটি কালার অপশনে এসেছে। ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পাওয়া যাচ্ছে ইয়ারফোনটি।

boAt Airdopes Max-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত boAt Airdopes Max ইয়ারফোনটি স্টেম এবং অ্যাঙ্গেল ইয়ারটিপ সহ ইন- ইয়ার ডিজাইনে এসেছে। আর ম্যাট ফিনিশ সহ আসা এই ইয়ারফোনের স্টেমে স্পর্শ করে ব্যবহারকারী এটিকে নিয়ন্ত্রণ করতে পারবেন।

এই ইয়ারবাডে ব্যবহার করা হয়েছে ১৩ এমএম ড্রাইভার। সেই সঙ্গে স্বচ্ছ কল এক্সপেরিয়েন্স প্রদান করার জন্য থাকছে ইএনএক্স টেকনোলজি যুক্ত কোয়াড মাইক। শুধু তাই নয়, হেয়ারেবলটিতে সংস্থার সিগনেচার সাউন্ড টেকনোলজি উপলব্ধ। আবার গেমারদের জন্য এতে রয়েছে ৫০এমএস লো ল্যাটেন্সি গেমিং মোড। এখানেই শেষ নয়, অডিও ডিভাইসটি সিরি এবং গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট ও ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি সহ এসেছে।

এবার আলোচনা করা যাক boAt Airdopes Max ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এর চার্জিং কেসে দেওয়া হয়েছে ৬৩০ এমএএইচ ব্যাটারি এবং এর প্রত্যেকটি বাডে থাকবে ৩৫ এমএএইচ ব্যাটারি। সংস্থার মতে, একবার চার্জে চার্জিং কেস সমেত অডিও ডিভাইসটি ১০০ ঘণ্টা পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি জল ও ঘাম থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটি IPX5 রেটিং প্রাপ্ত।

সঙ্গে থাকুন ➥