boAt Nirvana 525ANC: দীর্ঘ ব্যাটারির সাথে দুর্দান্ত সাউন্ড, বোট আনল নতুন ইয়ারবোড

Avatar

Published on:

boAt Nirvana 525ANC launched India

ভারতীয় বাজারে boAt Rockerz 255 নেকব্যান্ড ইয়ারফোন লঞ্চের পর এবার দেশীয় সংস্থাটি নিয়ে আসলো নতুন একটি অডিও ডিভাইস, যার নাম boAt Nirvana 525ANC। নাম থেকেই বোঝা যাচ্ছে এই নেকব্যান্ড ইয়ারফোনে এএনসি ফিচার সাপোর্ট করবে। উপরন্তু এতে রয়েছে উন্নতমানের ডলবি অডিও টেকনোলজি। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Nirvana 525ANC ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Nirvana 525ANC-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে boAt Nirvana 525ANC ইয়ারফোনটির দাম ধার্য করা হয়েছে ২,৪৯৯ টাকা। এটি বর্তমানে সংস্থার ওয়েবসাইটে প্রি অর্ডারের জন্য উপলব্ধ। তাছাড়া আগ্রহী ক্রেতারা কিছুদিন পর থেকে ই-কমার্স সাইট অ্যামাজনের মাধ্যমেও ইয়ারফোনটি কিনতে পারবেন। প্রসঙ্গত উল্লেখ্য, এটি স্পেস ব্ল্যাক, সিলেস্টিয়াল ব্লু এবং কসমিক গ্রে, এই তিনটি কালার অপশনে এসেছে। উপরন্ত এর সাথে ক্রেতারা পাবেন এক বছরের ওয়ারেন্টি।

boAt Nirvana 525ANC-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত boAt Nirvana 525ANC নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনটি স্লিক এবং কম্প্যাক্ট ডিজাইনে এসেছে। তাই সহজেই এটি বহন করা যাবে। তাছাড়া এতে দেওয়া হয়েছে ব্লুটুথ ৫.২ কানেক্টিভিটি। সেই সঙ্গে ইয়ারফোনটিতে রয়েছে ১১ এমএম ড্রাইভার, যার ফলে ব্যবহারকারী তার পছন্দের গান শোনার সময় গানের স্বচ্ছতা এবং গভীরতা অনুধাবন করতে পারবেন।

অন্যদিকে, ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ডলবি অডিও যুক্ত স্প্যাসিয়াল সাউন্ড। এই টেকনোলজি ব্যবহারের ফলে মাল্টি ডাইমেনশনাল অডিও এক্সপেরিয়েন্স লাভ করা সম্ভব। তদুপরি বোট হেয়ারেবল অ্যাপের মাধ্যমে সংস্থার অ্যাডাপটিভ ইকিউলাইজার ব্যবহারকারীকে সাউন্ড প্রোফাইল কাস্টমাইজ করতে সাহায্য করবে।

আবার ইয়ারফোনটিতে পাওয়া যাবে হাইব্রিড এএনসি টেকনোলজি, যার ফলে চারপাশের আওয়াজ ৪২ ডেসিবেল পর্যন্ত কমানো সম্ভব।। এখানেই শেষ নয়! ইয়ারফোনটিতে রয়েছে ইএনএক্স টেকনোলজি চালিত কোয়াড মাইক্রোফোন, যা স্বচ্ছ লিসনিং এক্সপেরিয়েন্স অফার করার প্রতিশ্রুতি দেয়।

এবার আসা যাক boAt Nirvana 525ANC ইয়ারফোনটির ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ৩০ ঘণ্টা পর্যন্ত প্লে ব্যাক টাইম অফার করতে পারবে। আবার ফাস্ট চার্জিং সাপোর্ট করায় মাত্র ১০ মিনিট চার্জে এটি ১০ ঘণ্টা পর্যন্ত ব্যবহারযোগ্য। সর্বোপরি হেয়ারেবেলটিতে রয়েছে গেমিংয়ের জন্য বিস্ট মোড সাপোর্ট এবং জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য IPX5 রেটিং।

সঙ্গে থাকুন ➥