একবার চার্জে চলবে ৪ দিনের বেশি, বাজেটের মধ্যে boAt আনল Rockerz 551ANC হেডফোন

Avatar

Published on:

boAt Rockerz 551ANC Headphone Launched

বাজেট রেঞ্জের ইয়ারবাড এবং হেডফোন তৈরিতে ভারতীয় ব্র্যান্ড boAt ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। একই রেঞ্জে সম্প্রতি সংস্থাটি ভারতে লঞ্চ করেছে নতুন boAt Rockerz 551ANC হেডফোন। এই হেয়ারেবলে রয়েছে ১০০ ঘণ্টার দীর্ঘ ব্যাটারি লাইফ সহ ৩৫ ডেসিবেল অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার এবং শক্তিশালী ড্রাইভার। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Rockerz 551ANC হেডফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Rockerz 551ANC -এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে boAt Rockerz 551ANC হেডফোনের দাম ধার্য করা হয়েছে ২,৯৯৯ টাকা। ব্ল্যাক, ব্লু এবং হোয়াইট, এই তিনটি কালার অপশনে এসেছে এই হেডফোন। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট, অ্যামাজন এবং সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে আগামী ২৪ এপ্রিল বেলা ১২টায় হেডফোনটির সেল শুরু হবে।

boAt Rockerz 551ANC -এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত boAt Rockerz 551ANC হেডফোন নরম কুশান সহ ওভার ইয়ার স্টাইলে এসেছে। আর এর স্লিক ডিজাইন ব্যবহারকারীকে স্বাচ্ছন্দ্য প্রদান করবে। তাছাড়া হেডফোনটিতে ব্যবহৃত হয়েছে ৪০ এমএম শক্তিশালী ড্রাইভার। আবার এতে কাস্টম ইকুইলাইজার সাপোর্ট করবে এবং অ্যাপের মাধ্যমে সহজেই ডিভাইসটিকে নিয়ন্ত্রণ করা সম্ভব।

অন্যদিকে, নয়া এই হেডফোনে হাইব্রিড অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন টেকনোলজি উপলব্ধ, যা ৩৫ ডেসিবল পর্যন্ত বাইরের অবাঞ্ছিত আওয়াজ এড়াতে পারবে। উপরন্তু এতে রয়েছে বিশেষ অ্যাম্বিয়েন্ট সাউন্ড মোড, যার মাধ্যমে মিউজিক চলাকালীন ব্যবহারকারী বাইরের আওয়াজ সম্পর্কে সচেতন থাকতে পারবেন। শুধু তাই নয়, হেডফোনে উপস্থিত একটি বাটনের দ্বারা মিউজিক নিয়ন্ত্রণ, ভয়েস অ্যাসিসিট্যান্স চালু করা এবং ফোন কলের উত্তর দেওয়া সম্ভব।

এবার আসা boAt Rockerz 551ANC হেডফোনটির ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ১০০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। আবার ফার্স্ট চার্জিং সাপোর্ট করায় মাত্র ১০ মিনিট চার্জে এটি ১০ ঘণ্টা পর্যন্ত প্লে-টাইম অফার করতে পারবে।

সঙ্গে থাকুন ➥