মাত্র ২৪৯ টাকায় হাতে পাবেন Apple AirPods 3, এই অবিশ্বাস্য অফার হাতছাড়া করবেন না!

Avatar

Published on:

Apple AirPods 3 just rs 249

ইয়ারপড বা ওয়্যারলেস ইয়ারবাডের চাহিদা উত্তরোত্তর বেড়েই চলেছে। তার (ওয়্যার) ছাড়া ইয়ারফোনের ছোট্ট অংশ কানে গুঁজে রাখা এখন বলতে গেলে ‘নিউ নর্মাল’। এদিকে, বাজারে বিভিন্ন দামের ইয়ারবাড পাওয়া গেলেও ব্র্যান্ডেড ইয়ারপড বিশেষ করে Apple AirPods সবারই পছন্দের তালিকায় থাকে। সেক্ষেত্রে আপনারও যদি এই দীর্ঘদিন ধরে একটি AirPods কেনার ইচ্ছা থেকে থাকে, তাহলে আজ আপনার জন্য রয়েছে দুর্দান্ত সুখবর। আসলে ব্যাপারটা হচ্ছে যে, Apple-এর বেশি বিক্রি হওয়া AirPods 3 (তৃতীয় প্রজন্ম) মডেল এখন অত্যন্ত সস্তায় পাওয়া যাচ্ছে, একেবারে সাধারণ বা লোকাল ইয়ারফোনের দামে। হ্যাঁ ঠিকই বলছি, এখন জনপ্রিয় ই-কমার্স কোম্পানি Flipkart এই AirPods 3 মাত্র ২৪৯ টাকায় কেনার সুযোগ দিচ্ছে। অবাক হবেননা, বরঞ্চ আসুন এই Flipkart Offer সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

২১ হাজার টাকার Apple AirPods 3 কেনা যাচ্ছে মাত্র ২৪৯ টাকায়, কীভাবে সম্ভব?

প্রথমেই বলে রাখি যে, গত ২০২১ সালে অ্যাপল এয়ারপডস ৩ লঞ্চ হয়েছিল আইফোন ১৩ (iPhone 13) সিরিজের সাথে। বাজারে পা রাখার পর থেকেই এটি ক্রেতাদের থেকে বেশ ভালো সাড়া পায়। সেক্ষেত্রে ফ্লিপকার্ট এখন বিশেষ অফারে এই এয়ারপডসের এই তৃতীয় প্রজন্মের মডেলটি মাত্র ২৪৯ টাকায় কেনার সুযোগ দিচ্ছে, এমনিতে যার দাম ২০,৯০০ টাকা। বুঝতেই পারছেন এটি কেমন দুর্দান্ত অফার! কিন্তু এখন প্রশ্ন হচ্ছে কীভাবে এই সস্তা অফারের ফায়দা তোলা যাবে?

সেক্ষেত্রে বলি, কোনো ফ্ল্যাট ডিসকাউন্টের দরুন আপনি ২৪৯ টাকায় এয়ারপডস ৩ কেনার এই সুযোগ কাজে লাগাতে পারবেননা। তবে ফ্লিপকার্ট একটি দারুণ এক্সচেঞ্জ অফার দিচ্ছে, যার সাহায্যে আপনারা পুরনো স্মার্টফোনের বিনিময়ে এয়ারপডসটি কিনলে ১৭,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। এতে এয়ারপডস ৩-এর ক্রয়মূল্য ১,৪৯৯ টাকায় নেমে আসবে।

আবার এখানেই অফারের শেষ নয়! যারা ফেডারেল (Federal) ব্যাঙ্ক এবং এইচএসবিসি (HSBC) ক্রেডিট কার্ড মারফত এয়ারপডস ৩ কিনবেন, তারা অতিরিক্ত ১,২৫০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। আর সব ডিসকাউন্ট বা অফার কাজে লাগাতে পারলেই ২৪৯ টাকায় হাতে আসবে এয়ারপডস এইচ১ (H1) চিপ চালিত এই প্রিমিয়াম ইয়ারবাড।

সঙ্গে থাকুন ➥